কাশ্মীরে সরকার গঠন নয়, উন্নয়ন চায় বিজেপি

শেয়ার করুন সকলের সাথে...
  • 12
    Shares

ওয়েব ডেস্কঃ বিজেপি সভাপতি অমিত শাহ জম্মুতে এক জনসভা করেন৷ তিনি বলেন, ক্ষমতায় টিঁকে থাকতে চায়নি বিজেপি৷ তাদের লক্ষ্য জম্মু কাশ্মীরের উন্নয়ন৷ এদিন তীব্র ভাষায় কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপি সভাপতি। পিডিপি নেতৃত্বাধীন সরকার থেকে বিজেপি সমর্থন প্রত্যাহারের ফলে ইতিমধ্যেই ভেঙে গেছে জোট সরকার। এই পরিস্থিতিতে কংগ্রেস ‘তার নিজস্ব রঙ দেখাতে শুরু করেছে’ বলে জম্মুর জনসভা থেকে বিদ্রুপ করলেন অমিত শাহ।
জম্মুতে পালিত হয় বলিদান দিবস৷ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের অবদানকে শ্রদ্ধা জানাতে বিশেষ এই দিবস৷ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে জম্মুতে মহা মিছিল করেন অমিত শাহ৷ ছিলেন জম্মু-কাশ্মীর বিজেপির প্রধান রবিন্দর রায়না সহ বিজেপি নেতৃত্ব৷ লোকসভা ভোটের আগে জম্মু-কাশ্মীরে দাগ কাটতে চায় বিজেপি৷ যদিও বলিদান দিবস পালন করতেই মহাদিবস বলে জানাচ্ছেন অমিত শাহ৷
তিনি আরও বলেন, কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ ও সইফুদ্দিন সোজকে ক্ষমা চাইতে হবে কাশ্মীর সম্পর্কে তাঁদের মন্ত্যবের জন্য। শুধু তাই নয় এই দুই বর্ষীয়ান নেতার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে৷ উল্লেখ্য, ‘ভারতীয় সেনার হাতে সন্ত্রাসবাদীদের থেকে সাধারণ মানুষ খুন হয় বেশি’ গুলামের এই মন্তব্য ঘিরেই দানা বেঁধেছে বিতর্ক।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 12
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~