খবর ২৪ ঘন্টা

বিনোদনে শুক্রবার ~ এক নজরে হলি-বলি-টলি

শেয়ার করুন সকলের সাথে...

শুক্রবার মানেই সিনেমা হলের সামনে ফার্স্ট ডে ফার্স্ট শো’র ভিড়। কে ধারে কাটছেন বক্স অফিস, কেই বা ভার-এ… ঝলমলে কোন নতুন তারকা, কার ভাগ্যে শিকে ছিঁড়বে এই সপ্তাহে… একনজরে দেখে নিন এসপ্তাহে দর্শককূলের জন্য কোন কোন নতুন ছবি অপেক্ষা করে আছে।
৫. অক্টোবর :-

সুজিত সরকারের নির্দেশনায় এবং রনি লাহিড়ীর প্রযোজনায় ড্যান এবং শিউলির ভালবাসা এবং পরবর্তীতে ড্যানের ভালবাসা সহ সমস্ত সম্পর্ক থেকে বিশ্বাস হারিয়ে ফেলার গল্প অক্টোবর। অভিনয় করেছেন বরুন ধাওয়ান,বনিতা সান্ধু, গীতাঞ্জলি রাও,শাহিল ভেদোলিয়া।

৪. কবীর :-

নির্দেশক অনিকেত চট্টোপাধ্যায়ের থ্রিলার কবীর। মুম্বাই থেকে কলকাতায় ফেরার ট্রেন সফর,সেই সফরে ইয়াসমিনের সঙ্গে পরিচয়, ইয়াসমিনকে হোস্টেজ এনিয়েই আবর্তিত হয়েছে এই ছবির প্লট। ছবিতে অভিনয় করেছেন দেব, রুক্মিনী, প্রিয়াঙ্কা সরকার,শাতাফ ফিগার,কৃশনেন্দু দিওয়ানজী সহ প্রমুখরা।

৩.  আমি আসবো ফিরে :-

অঞ্জন দত্তের নির্দেশনায় তৈরি এই ছবি মূলত একটি মিউজিক্যাল জার্নি। ছবিতে অভিনয় করেছেন অঞ্জন দত্ত, স্বস্তিকা মুখার্জি, কৌশিক সেন, অনিন্দ্য চ্যাটার্জি,অঞ্জনা বসু,দর্শনা বনিক। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন নীল দত্ত।

২. র‍্যপ্জেজ :-


ব্রাড পেটনের নির্দেশনায় এই ছবিতে অভিনয় করেছেন ডোয়েন জনসন,নাওমি হ্যারিস,জেফরি মরগ্যান সহ প্রমুখরা। উঃ আমেরিকা এবং সেখানকার এলিয়েন এক্টিভিটিকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য।

১. মার্কারি :-


সুব্বারাজের নির্দেশনায় তৈরি এই ছবির চিত্রনাট্য গড়ে উঠেছে পাঁচ বন্ধুর কাহিনী নিয়ে। এক পার্টিতে মার্কারি পয়জনিং কিভাবে তাদের জীবন বদলে দেয় তা নিয়েই এই ছবি। ছবিতে অভিনয়ে আছেন প্রভু দেবা,সনথ রেড্ডি, দীপক পরমেশ, শশাঙ্ক পুরুষোত্তম প্রমুখরা।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...