খবর ২৪ ঘন্টা

বিনোদনে শুক্রবার~ এক নজরে হলি-বলি-টলি

শেয়ার করুন সকলের সাথে...

শুক্রবার মানেই ফের পছন্দের নায়িক নায়িকার ছবির মুক্তির অধীর অপেক্ষা।আসুন একনজরে দেখে নিন এই সপ্তাহে দর্শকদের মনোরঞ্জন করতে আসছে কোন তারকার  কোন ছবি

৭. হামারি পল্টন :-

পরিবেশকে রক্ষার সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে এই ছবিটি তৈরি হয়েছে। ছবির পরিচালক জইনেন্দ্র জিগআসু। ছবিতে অভিনয় করেছেন টম অল্টার,মনোজ বক্সী সহ প্রমুখরা।

৬. দাসদেব :-

সুধীর মিশ্রর পরিচালনায় তৈরি এই বলিউড ড্রামায় অভিনয় করেছেন রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারী, রাহুল ভাট। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের “দেবদাস” উপন্যাসের গল্পকেই এই ছবিতে আধুনিক আঙ্গিকে তুলে ধরেছেন পরিচালক।

৫. ইসক্ তেরা :-


জোজো ডিসুজার এই ছবি বাস্তব জীবনের গল্প। ডঃ সমীরা তার বান্ধবীর স্বামীকে চিকিৎসা করে সুস্থ করে তোলার সময়ই তার সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়বেন কিনা তা নিয়েই গড়ে উঠেছে এই ছবির প্লট।ছবিতে অভিনয় করেছেন ঋষিতা ভাট,মোহিত মদন,মোজগান তারানে,আমান ভার্মা।

৪. দৃষ্টিকোন :-

কৌশিক গাঙ্গুলীর লেখা এবং তার পরিচালনায় তৈরি এক “জটিল” প্রেমের কাহিনী এই সিনেমা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত। আইনজীবী মি:মিত্র এবং ক্লায়েন্ট মিসেস সেনের মধ্যের সম্পর্কের “ডেভেলপমেন্ট”কে ঘীরেই গড়ে উঠেছে এই ছবির প্লট।

৩. গুপ্তধনের সন্ধানে :-


শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় এবং ধ্রুব ব্যানার্জির পরিচালনায় এই ছবির মূল প্লট গড়ে উঠেছে উঠতি আইনজীবীর মামার মৃত্যুর পর তার জীবনসংগ্রামকে নিয়ে।

২. অ‍্যাভেন্জার :-


জো এবং অ‍্যান্টনি রুসোর পরিচালনায় একটি “স্কাই-ফাই” থ্রিলার এই ছবিটি। রবার্ট ডাউনি জুনিয়র,জেরেমি রেনার,স্কারলেট জোহানসন, এলিজাবেথ ওলসেন,মার্ক রাফালো সহ প্রমুখ।

১.ট্রাফিক :-

ডিওন টেলারের তৈরি এই ছবি একটি সাসপেন্স থ্রিলার। ছবিতে অভিনয় করেছেন পলা প্যাটন,মিস্সি পাইল,লিঙ্ক গস,ওমার এপস প্রমুখ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...