খবর ২৪ ঘন্টা

বিনোদনে শুক্রবার ~ এক নজরে হলি-বলি-টলি

বিনোদনে শুক্রবার

শেয়ার করুন সকলের সাথে...

শুক্রবার মানেই সিনেমা হলের সামনে ফার্স্ট ডে ফার্স্ট শো’র ভিড়। সম্প্রতি যোধপুর জেলে গেছেন ভাইজান সলমান খান। যদিও এক্ষুনি তার কোন সিনেমা রিলিজ হচ্ছে না তাও একনজরে দেখে নিন এসপ্তাহে দর্শককূলের জন্য কোন কোন নতুন ছবি অপেক্ষা করে আছে।

৬. ব্ল্যাকমেল


দেব একজন টয়লেট পেপার বিক্রেতা। তার জীবনের একঘেয়েমি দূর করতে একদিন সে তাড়াতাড়ি বাড়ি ফিরে এসে আবিষ্কার করে তার স্ত্রী’র বিবাহবর্হিভূত সম্পর্ক। এরপর স্ত্রী’র প্রেমিককে সে বিভিন্ন ভাবে ব্ল্যাকমেল শুরু করে সেটা নিয়েই এই গল্পের প্রেক্ষাপট। ছবিতে অভিনয় করেছেন ইরফান খান, কীর্তি কুলহারি,অরুনোদয় সিং,দিব্যা দত্ত,গজরাজ রাও,অতুল কালে,ওমি বৈদ্য এবং স্পেশাল আপিয়ান্সে আছেন উর্মিলা মাতন্ডকার।

৫. পিটার র‍্যবিট

উইল গ্লুকের নির্দেশনায় তৈরি এই ছবিতে মূলত পশুপ্রেম নিয়ে দেখানো হয়েছে। ছবিতে অভিনয় করেছেন রোজ ব্রাইন,ডমহ্যাল গ্লিসান,স্যাম নীল,জেমস কর্ডন,ফাইজল বাস্সি,সিয়া,কলিন মুডি,মারগট রব্বি,ব্রায়ান ব্রাউন , এলিজাবেথ ডেবিসি প্রমুখ।

৪. মিসিং

শুশান্ত দুবে তার স্ত্রী এবং কন্যাকে নিয়ে মরিশাস বেড়াতে যান। সেখানে গিয়ে তাদের কন্যা হঠাৎ করে নিরুদ্দেশ হয়ে যায় আর এই ঘটনাকে কেন্দ্র করেই এই ছবির প্লট আবর্তিত হয়েছে। ছবিতে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী,তাব্বু,অনু কাপুর।

৩. আ কোয়াইট প্লেস

এই ছবির প্লট আবর্তিত হয়েছে এক নির্জন ফার্মের অধিবাসীদের মধ্যে কিভাবে ইঙ্গিতের মধ্য দিয়ে তারা নিজেদের মধ্যে যোগাযোগ রক্ষা করতেন তার কাহিনী নিয়ে। ছবিতে অভিনয় করেছেন জন ক্রাসিনকি, এমিলি ব্লান্ট,নোয়া জুপ,লিওন রসুম সহ প্রমুখরা।

২.  হয়তো মানুষ নয়

কৌস্তব ভট্টাচার্য্যের নির্দেশনায় তৈরি এই ছবিতে আমরা দেখতে পাই কিভাবে ৫ কর্পোরেট কর্মী ক্যাবে করে বাড়ি ফেরার সময় সুপারন্যাচরাল নিয়ে আলোচনা করতে করতে অন্য এক জগতে প্রবেশ করে। ছবিতে অভিনয় করেছেন অরুন মুখার্জি, বিশ্বজিৎ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার,সুপ্রিয় দত্ত, শুভাশিস মুখার্জি সহ প্রমুখরা।

১. মহানায়ক উত্তম কুমার- দি মেট্রো স্টেশন

ডিমানিটাইজেশনের পরে  বিভোর একজন মার্কেটিং গ্রাজুয়েট কিভাবে চাকরি না পেয়ে আরও ডিপ্রেশনে আক্রান্ত হয় এবং কিভাবে সেখান থেকে বেরিয়ে আসতে তার স্ত্রী তাকে সাহায্য করে তা নিয়েই এই ছবি। ছবিতে অভিনয় করেছেন সমদর্শী, বিশ্বজিৎ চক্রবর্তী,সুমন ব্যানার্জি,সৌরভ দাস,সোমা চক্রবর্তী।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...