উন্নাও নিয়ে উত্তাল দেশ~স্থানীয় বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ মেতে রয়েছেন ‘নাইট ক্লাব’-এ…

শেয়ার করুন সকলের সাথে...
  • 665
    Shares

 লখনউঃ  লখনউয়ে একটি নাইট ক্লাবের উদ্‌বোধন করে ফের বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। উত্তরপ্রদেশের উন্নাও কেন্দ্রের এই সাংসদ গত রবিবার লখনউয়ের আলিগঞ্জ এলাকায় নিজে হাতে নাইট ক্লাবের উদ্বোধন করেন৷ ফিতে কেটে ক্লাবের দরজা খুলে দেন। এরপরই সমালোচনার ঝড় ওঠে জাতীয় রাজনীতিতে।

sakshi maharaj nightclub inauguration ndtv

এনিয়ে সোশ্যাল মিডিয়াতেও শুরু হয় শোরগোল৷ তারপরেই ড্যামেজ কন্ট্রোলে নামেন সাক্ষী মহারাজ৷ তিনি সাফাই দিয়ে বলেন, সেটি যে নাইট ক্লাব, তা তাঁর জানা ছিল না। দলের যেসব নেতা তাঁকে ভুল বুঝিয়ে সেখানে নিয়ে গিয়েছিলেন, তাঁদের বিরুদ্ধেও সরব হব সাক্ষী মহারাজ।

তাঁর কথায়, উত্তরপ্রদেশ বিজেপির প্রাক্তন সভাপতি রজ্জন সিং আমাকে বলেছিলেন এটা তাঁর জামাইয়ের রেস্তোরাঁ। আমি তাঁর কথায় বিশ্বাস করেছিলাম। ওই ক্লাবের লাইসেন্স চেয়ে পাঠিয়েছি। একইসঙ্গে দলের কেন্দ্রীয় নেতৃত্বকে বলেছি, দলের এইসব নেতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

বরাবরই বিতর্কের মধ্যে থাকতে ভালোবাসেন সাক্ষী মহারাজ। কয়েকমাস আগেই তিনি মন্তব্য করেন, রাস্তাঘাটে প্রেমিক ‌যুগলদের অশালীন আচরণই ধর্ষণের কারণ। ওইসব ‌যুগলদের জেলে ঢোকানো উচিত।

sakshi maharaj nightclub launch ndtv

এছাড়াও, বেশ কয়েকবার মহিলাদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন সাক্ষী মহারাজ। ধর্ষণের দায়ে দণ্ডিত ডেরা সাচা সওদা প্রধান গুরমিত রামরহিম সিংকেও সমর্থন করেন তিনি।

বরাবর ভারতীয় ঐতিহ্যের পক্ষে কট্টর সওয়াল করা বিজেপিকে একপ্রকার চাপেই ফেলে দিলেন সাক্ষী মহারাজ। সম্প্রতি সাক্ষী মহারাজের কেন্দ্র উন্নাওতেই ভয়াবহ ধর্ষণের কথা সামনে এসেছে। ধর্ষণের ঘটনা ও নি‌র্যাতিতার বাবার পুলিশ হেফজাতে মৃত্যু প্রবল বিড়ম্বনায় ফেলেছে মুখ্যমন্ত্রী ‌যোগী আদিত্যনাথকে। এর মধ্যেই এই কাণ্ড।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 665
    Shares

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.