‘কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া অঙ্কে বেশ কাঁচা’ : অনন্ত কুমার…

শেয়ার করুন সকলের সাথে...
  • 6
    Shares

ওয়েবডেস্কঃ সরকার ও বিরোধী পক্ষের মধ্যে তরজা চরমে অনাস্থা প্রস্তাব নিয়ে৷ সনিয়া গান্ধিকে আক্রমণ করে বসলেন সংসদ বিষয়ক মন্ত্রী অনন্ত কুমার। তিনি বললেন কংগ্রেস নেত্রী অঙ্কে দুর্বল বলেই ভাবছেন সরকার পড়ে যাবে। বিজেপির হিসেব বলছে এখন সব মিলিয়ে তাদের কাছে ৩১২ জন সাংসদের সমর্থন রয়েছে। তাই এক্ষেত্রে ম্যাজিক ফিগার ২৬৮ পেতে তাদের কোনও সমস্যা হবে না। অন্যদিকে, ম্যাজিক ফিগার আরও নেমে আসার সম্ভবনা তৈরি হয়েছে।
গতকালই ইউপিএ-র চেয়ার পার্সন সনিয়া গান্ধীর মন্তব্য ছিল, কে বলেছে আমাদের পক্ষে সংখ্যা নেই? সরকার ফেলে দেওয়ার ক্ষমতা রয়েছে কংগ্রেসের৷ সনিয়ার এই মন্তব্য নিয়ে তুমুল হিসাব-নিকাশ শুরু হয়ে যায় দেশের রাজনৈতিক মহলে।
তবে অনাস্থা প্রস্তাবের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী বিজেপি। বিজেপি ও এনডিএ-র মধ্যে থাকা দলগুলির মিলিত শক্তির সামনে কংগ্রেস সহ বাকি বিরোধীরা কী করে তা জানতে রাজনৈতিক মহলেও আগ্রহ তৈরি হয়েছে।
এই বিষয়টিকেই নিশানা করেছেন সংসদ বিষয়ক মন্ত্রী। তিনি বলেন,‘ সোনিয়া গান্ধি অঙ্কে দুর্বল বলেই এসব বলছেন। এভাবেই ১৯৯৬ সালে ভুল অঙ্ক কষেছিল কংগ্রেস। আমরা জানি তারপর কী হয়েছিল। সংসদের বাইরে ও ভেতরে মোদী সরকারের পক্ষেই সমর্থন রয়েছে। আস্থা ভোটে আমরা এনডিএ’র বাইরে থেকেও সমর্থন পাব।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 6
    Shares

Sponsored~