জয়ে ফিরলো ভারতীয় মহিলা ক্রিকেট দল

Mumbai: Indian cricketer Mithali Raj plays a shot during the Women's T20I Tri-series cricket match against England at Brabourne Stadium in Mumbai on Sunday. PTI Photo by Mitesh Bhuvad (PTI3_25_2018_000003B)
শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

 

স্পোর্টস ডেস্ক~ ইংল্যান্ড-অস্ট্রেলিয়া-ভারতের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে প্রথম তিনটি ম্যাচ হেরে ট্রফি জয়ের দৌড় থেকে আগেই ছিটকে গেছেন স্মৃতি মন্ধনারা৷ মুম্বইয়ে সিরিজের ছ’নম্বর ম্যাচে ইংরেজদের ৮ উইকেটে হারালো ভারতের মেয়েরা।

মুম্বইয়ে প্রথম ব্যাট করতে নেমে ভারতের স্পিন আক্রমনের সামনে ধরাশায়ী হন ইংল্যান্ডের মেয়েরা৷ অঞ্জুম পাতিল, পুনম যাদব ও দীপ্তি শর্মার দাপটে ১৮.৫ ওভারে ১০৭ রানে অল আউট হয়ে যায় বিট্রিশ মহিলা ব্রিগেড৷ একটা সময় ৯৬ রানেই ৭ উইকেট হারায় হেথার নাইটরা৷ ওপেনার ডেনিয়েন ওয়াট ছাড়া আর কোন বিট্রিশ ক্রিকেটার তিরিশের গন্ডি পেরোয়নি।

চারওভার বল করে ২১ রান দিয়ে তিনটি উইকেট নেন অফস্পিনার অঞ্জুম পাতিল৷  রাধা যাদব, দীপ্তি শর্মা ও পুনম যাদব ২টি করে উইকেট নেন৷ দু’ওবার বল করে একটি মেডেন দিলেও কোন উইকেট পাননি ঝুলন গোস্বামী৷

১০৮ রানের  লক্ষ্য নিয়ে খেলতে নেমে ৪.২ ওভার বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে নেয় ভারত।ফর্মে থাকা ভারতীয় ওপেনার স্মৃতি মন্ধনা ৪১ বলে অপরাজিত ৬২ রান করেন৷ ২০ রানে অপরাজিত থাকেন অধিনায়ক হরমনপ্রীত৷ শেষ পর্যন্ত ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারতের মেয়েরা৷

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.