ফের মুক্তমনার লেখক খুন বাংলাদেশে…

শেয়ার করুন সকলের সাথে...
  • 17
    Shares

ওয়েব ডেস্কঃ এবার মুক্তমনা লেখক খুন বাংলাদেশে ঢাকায়৷ খুন হয়েছেন বিশাখা প্রকাশনীর মালিক, মুক্তমনা লেখক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)–র প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক শাহজাহান বাচ্চু। তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। মুক্তমনা লেখক হিসেবে পরিচিত শাহজাহান বাচ্চু (৫৫)–র বাড়ি সিরাজদিখান উপজেলার কাকালদি গ্রামে। অতিরিক্ত পুলিস সুপার বলেন, কাকালদি মোড়ে দুটি মোটর সাইকেলে ৪ দুর্বৃত্ত তাঁকে গুলি করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দেহ ময়নাতদন্তের জন্য মুনশিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির প্রাক্তন সভাপতি মাজহারুল ইসলাম বলেন, বাংলাবাজারের প্রকাশনা সংস্থা বিশাখা প্রকাশনী নিয়মিতভাবে কবিতার বই প্রকাশ করত। নির্মলেন্দু গুণ, মহাদেব সাহার মতো প্রখ্যাত কবিদের কাব্যগ্রন্থ প্রকাশ করত। প্রকাশক হিসেবে সজ্জন ছিলেন তিনি।
সোমবার সন্ধেয় কাকালদি এলাকায় ঘটনাটি ঘটে বলে মুনশিগঞ্জের অতিরিক্ত পুলিস সুপার আসাদুজ্জামান জানিয়েছেন। ফেসবুক পোস্ট করে এই তথ্য জানান বাচ্চুর মেয়ে৷ পরে তাঁর এক বন্ধু ওই পোস্টের কমেন্টে লিখেছেন, উনি দোকানে বসেছিলেন। মোটর সাইকেলে দু’‌জন এসে গুলি করে পালিয়ে যায়। দূর্বার মোবাইলে ফোন করে অপরিচিত কেউ বাবার মৃত্যুসংবাদ দেয়। দূর্বা বাবার নম্বরে ফোন করলে পুলিস ফোন ধরে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 17
    Shares

Sponsored~