উদ্ধোধনী “পার্টনারশিপে” যাত্রা শুরু “খাজুর পে আটকে” এবং ” কে লোকালের”

শেয়ার করুন সকলের সাথে...
  • 647
    Shares

ওয়েব ডেস্ক~ আলো-আধারির মায়াবি খেলা, সুস্বাদু খাবারে রসনা তৃপ্তি, বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডা দিতে দিতে লাইভ মিউজিক পারফরমেন্স তার উপর যদি থাকে বিক্রম ঘোষের মিউজিকের “ক্রিয়েটিভিটির” ছোঁয়া তাহলে তো আর কথাই নেই। হ‍্যা , এমনই এক উপভোগ্য সান্ধ‍্যকালীন আড্ডার পরিবেশে হল হিন্দি ছবি “খাজুর পে আটকের” মিউজিক লঞ্চ।আজই দেশের সমস্ত সিনেমাহলে মুক্তি পেয়েছে হর্ষ ছায়ার নির্দেশনায় তৈরি প্রথম হিন্দি ছবি “খাজুর পে আটকে”। “খাজুর পে আটকের” মিউজিক লঞ্চের লাইভ অনুষ্ঠানের মধ‍্য দিয়ে সল্টলেক সিটি সেন্টারে পথচলা শুরু করল কলকাতার নবতম রেস্তোরাঁ কাম লাউঞ্জ “কে লোকাল”।

“খাজুর পে আটকে” মূলত একটি পারিবারিক কমেডি ছবি। ছবিতে অভিনয় করেছেন বিনয় পাঠক, মনোজ পাহওয়া,সীমা পাহওয়া,সুনীতা সেনগুপ্ত,ডলি  আহলুওয়ালিয়া,সানা কাপুর প্রমুখরা। ছবিতে এক পরিবারের সদস্য  হাসপাতালে কোমায় ভেন্টিলেটরে যখন জীবনমরন সংগ্রাম করছেন তখন তাকে ঘিরে তার পরিবারের সদস‍্যদের কার্যকলাপকে নিয়েই তৈরি এই ছবির প্রযোজনা করেছে ওয়েলকাম ফ্রেন্ডস। বিক্রম ঘোষের সঙ্গীত পরিচালনায় এই ছবিতে মোট ৪টি গান গেয়েছেন তিমির বিশ্বাস,উজ্জয়িনী মুখোপাধ্যায়,কল্পনা পাটোয়ারী,দিব‍্যা কুমার এবং স্বয়ং হর্ষ ছায়া। তিমির এবং উজ্জয়িনীর যুগলবন্দীতে গাওয়া “আওনা দেখা” গানটি ইতিমধ্যেই ব্লকবাস্টার হিট। এছাড়াও রয়েছে কল্পনা পাটোয়ারীর “সুমেধী মে ঝোল”, দিব‍্যা কুমার এবং উজ্জয়িনীর যুগলবন্দীতে গাওয়া “দুনিয়া”,হর্ষের গলায় গাওয়া “ধোঁকা”।

ছবির সঙ্গীত সম্বন্ধে বলতে গিয়ে বিক্রম ঘোষ জানান ” আমার বহুদিনের ইচ্ছা ছিল কলকাতায় বসে হিন্দি ছবির সঙ্গীতের কাজ করা। হর্ষের জন্য কলকাতায় বসেই হিন্দি ছবির গান করাও যে সম্ভব সেটা ও দেখলাম। কলকাতায় উজ্জয়িনী,তিমিরদের মতন অসম্ভব ভাল ট‍্যালেন্টরা আছে। এই ছবিতে ওদের সাথে কাজ করতে পারাটা আমার কাছে সৌভাগ্য।আশা করি ছবির সাথে সাথে ছবির সমস্ত গান খুব জনপ্রিয় হবে।”
অনুষ্ঠানে শাশ্বত চট্টোপাধ্যায়, তনুশ্রী শঙ্কর,রুপঙ্কর, অনিন্দিতা সর্বাধিকারী,সপ্তাহান্তে সহ উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকা।

“খাজুর পে আটকের” মিউজিক লঞ্চের মধ‍্য দিয়ে কলকাতার সল্টলেক সিটি সেন্টারে যাত্রা শুরু করল সুপ্রতীম রায়, রাজেশ জয়সওয়াল,গিরিধারী জয়সওয়াল, রাজেশ কোঠারির জয়েন্ট ভেঞ্চার রেস্তোরাঁ কাম লাউঞ্জ “কে লোকাল”। ২৭৩০ স্কোয়ার ফিট জায়গা জুড়ে অবস্থিত ৯৪ আসনবিশিষ্ট এই রেস্তোরাঁর ইন্টিরিয়র ডিজাইন করেছেন মনদীপ মানচান্দা। রেস্তোরাঁর মেনুতে স্টিমি সুপ,সসি স‍্যালাড,কুইক টিটবিট,টার্ট,পিজ্জা,পাস্তা সহ ভেজ,নন-ভেজ দুধরনের বিভিন্ন আইটেম তৈরির দায়িত্বে আছেন গৌতম চক্রবর্তী। দুজনের এই রেস্তোরাঁয় খাবার খরচ গড়ে সবমিলিয়ে ১০০০ টাকা। সপ্তাহের রোজ সকালে ১২- রাত্রি ১২ টা পর্যন্ত খোলা থাকবে এই নতুন রেস্তোরাঁটি।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 647
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~