ফেরারি দুর্ঘটনার নেপথ্যে গতি না বাস ?

শেয়ার করুন সকলের সাথে...
  • 78
    Shares

নিজস্ব প্রতিনিধি~ রবিবারের আনন্দ-সফর ঢেকেছিল বিষাদে। সিঙ্গুরের গোপালনগর থেকে ফেরার পথে ডোমজুড়ের পাকুড়িয়া সেতুর গার্ডওয়ালে তীব্র গতিতে এসে ধাক্কা মারে প্রায় ৩ কোটি টাকা দামের, ফেরারি। মৃত্যু হয় গাড়ির চালক, কলকাতার প্রতিষ্ঠিত ব্যবসায়ী শিবাজি রায়ের (৪৩)। বছর ১৮’র আসনা সুরানা গুরুতর জখম অবস্থায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন।

মুম্বই রোডে দুর্ঘটনার সময়ে ফেরারির গতি ছিল ঘণ্টায় ১৪০ কিলোমিটারের আশেপাশে। আসনাকে দরজা খুলে বের করা গেলেও প্রথমে শিবাজিকে ঘন্টা খানেকের চেষ্টায় উদ্ধার করতে হয়। গাড়ির দরজা কেটে। গাড়ির ফরেন্সিক পরীক্ষা করা হবে।

আসনার কাকা, অতুল সুরানা যিনি অন্য গাড়িতে শিবাজির সফর-সঙ্গী ছিলেন। তাঁর দাবি, ‘‘ফেরার পথে হঠাৎ সেতুতে উল্টো দিক থেকে আসা একটি বাসকে পাশ কাটাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে শিবাজি।” রবিবার সকাল সাড়ে ৬টা নাগাদ শিবাজিরা ছ’টি গাড়িতে ১৩-১৪ জন প্রথমে ক্যামাক স্ট্রিটে জড়ো হন। গন্তব্য ছিল সিঙ্গুরের গোপালনগরের একটি কফি-শপ। ফেরার পথে শিবাজির ছেলে শ্রেয়াংশ গাড়ি পাল্টে আসনাদের এসইউভি-তে গিয়ে ওঠেন এবং আসনা ফেরারিতে ওঠেন। এখন প্রশ্ন একটাই গাড়ি দুর্ঘটনার  নেপথ্যে কি গতি না উল্টোদিক থাকা আসা বাস?

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 78
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~