বাংলার গৌরব’ সম্মানে সম্মানিত হলেন বিশিষ্টজনরা….

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

সম্প্রতি কালীঘাট সত্যনারায়ন সমিতি” ও “কালীঘাট ইউথ অর্গানাইজেশন” এর যৌথ উদ্যোগে আয়োজিত হল “বাংলার গৌরব” অনুষ্ঠান।এই ২ এন. জি.ও ৩ বছর ধরে যৌনকর্মী ছেলে-মেয়েদের পুনর্বাসন ও পড়াশোনার খরচ বহন করছে। সারা বছর বিভিন্ন ধরনের সমাজ সেবামূলক কাজকর্মে লিপ্ত থাকে কালিঘাট সত্যনারায়ণ সমিতি, কালিঘাট ইয়ুথ অর্গানাইজেশনের প্রতিটি সদস্য।

কালিঘাটের অন্ঞ্চলের ‘রেড লাইট’ এলাকা বা বলা ভাল পপতিতাপল্লির যৌনকর্মীদের সন্তানদের জন্য বিভিন্ন উপায়ে সাহায্যের হাত প্রসারিত করে এই দুই সংস্থা। আর্থিক অনুদান দেওয়ার পাশাপাশি ,তাদের কথা মাথা রেখে নানা কর্মসূচীর আয়োজন করা হয় সংস্থার পক্ষ থেকে।

এবছর শুধু পাশে থাকাতেই থেমে থাকেনি তারা নিয়েছে আরও একটি নতুন উদ্যোগ। টেলি দুনিয়ার ছোট ও বড় পর্দার একঝাঁক তারকা সহ বিভিন্ন ক্ষেত্রের স্বনামধন্য প্রতিষ্ঠিত ব্যক্তিত্বদের সম্মানিত করল এই দুই সংস্থা। এক মনোজ্ঞ অনুষ্ঠানের মধ্য দিয়ে মন্ঞ্চে সম্মানিত করা হল কিংবদন্তি ফুটবলার পিকে বন্দ্যোপাধ্যায়, মহিলা ফুটবলার তথা রেফারি শান্তা মল্লিক, সঙ্গীত পরিচালক শুভায়ু, চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, টেকনো ইন্ডিয়া গ্রুপের সিইও ড: সুজয় বিশ্বাস, বিশিষ্ট সাংবাদিক ঋতব্রত ভট্টাচার্য, সাংবাদিক অয়ন সেন, ছোটপর্দার হার্টথ্রব রিজওয়ান রব্বানি, নীল ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তী, দেবপর্ণা চক্রবর্তী, অদ্রিজা রায়, অভিনেতা বা‌ বলা ভাল সমাজসেবী অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়, সাংবাদিক রামিজ আলি আহমেদ, জনসংযোগ আধিকারিক সৃজনী রায় সহ বিশিষ্টজনরা।


অনুষ্ঠানের সূচনা করা হয় আধুনিক ঘরানার গণেশ বন্দনার মধ্য দিয়ে। ছিল নাচ,গান এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে ছিল ছোটদের র‍্যাম্প শো । সম্মান প্রাপকদের হাতে উপহার তুলে হয় এলাকার শিশুদের হাত দিয়ে।

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~