“হোয়াটসআপ” কাফের সামার কুলার্স মেনু …

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

ওয়েব ডেস্কঃ প্রচন্ড গরমে হাঁসফাঁস অবস্থা। অফিস বা ঘরের এসির স্বাচ্ছন্দ্য ছেড়ে বাইরে বেরতেই ভাল লাগছেনা একদম। ঠিক এই গরমকালের একঘেয়েমি কাটাতে যদি ওপেন-এয়ার টেরেস,রেট্রো লাউঞ্জ,লাইভ মিউজিক আর তার সাথে যদি থাকে “এক সে বরকর এক” সুস্বাদু ,মনহারী ,রসনা তৃপ্তির জন‍্য পানীয় আর খাবার তাহলে তো আর কথাই নেই। হ্যাঁ,খাস কলকাতার বুকেই সাদার্ন এভিনিউয়ে হোয়াটসআপ ক‍্যাফে এমনই এক ঠিকানা।
যেখানে এক মনোরম পরিবেশে সুস্বাদু সব পানীয় ,খাবার সহযোগে আড্ডা দিতে দিতে “গরম”কে হার মানাতে পারেন আপনি তাদের সামার কুলার্স স্পেশাল মেনুর সাহায্যে। আসুন একনজরে দেখে নিন কি কি আছে এই সামার কুলার্স মেনুতে।
গন্ধরাজ এবং মধুযুক্ত ওয়াটারমেলন এবং ফেটা স‍্যালাড,আম এবং তরমুজের ফ্রুট সেক,পান সেক,ডাব পাঞ্চ (নারকেলের জল+জিন+কাফির লাইভ),ড্রাঙ্কেন প‍্যারট ( আনারস জুস+হোয়াইট রাম+কোকোনাট রাম+জিন+ফ্রেশ ক্রিম), ব্রিজি ম‍্যাঙ্গো পাঞ্চ (আম+ভডকা),স্টর্মি মেলন (তরমুজ+ভডকা),মেলন সুইজেল (তরমুজ+রাম)।
আর এই সবকটা আইটেমই আপনি পাবেন ২০০-৫৫০ টাকার মধ্যে (কর অতিরিক্ত)। হোয়াটসআপ রবি-শুক্র  বেলা ১২-রাত ১২টা পর্যন্ত এবং শনিবার বেলা ১২-রাত ১টা পর্যন্ত খোলা থাকে।
হোয়াটসআপের অন‍্যতম পার্টনার অনামিকা সেনগুপ্ত জানান “গরম বাড়ার সঙ্গে সঙ্গে স‍্যালাড এবং ঠান্ডা পানীয়ের চাহিদা দিন দিন বাড়ছিল সেইজন‍্যই আমাদের এই উদ্যোগ। গরমকে হার মানাবার সাথে সাথে ফ্রেশ ফ্রুটসের স‍্যালাড এবং পানীয় শরীরকে রিফ্রেশ করতেও উপযুর্পরী ভূমিকা নেয়।”
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

Sponsored~