খবর ২৪ ঘন্টা

লাইফস্টাইল এবং অভিনেত্রী সায়ন্তিকার যৌথ উদ্যোগে উন্মোচিত হল নতুন ‘পূজো কালেকশান’…..

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

শেয়ার করুন সকলের সাথে...

এই পূজোতে নতুন জামা -কাপড়ের কালেকশান যেটা আপনার ‘ওয়ারড্রোবে’ থাকবে তার পুরোটাই সাজিয়ে তুলতে চান ‘এথনিক’ কালেকশনে। হ‍্যা ঠিক আপনার কথা মাথায় রেখেই টলিউডের প্রখ‍্যাত অভিনেত্রী সায়ন্তিকা ব‍্যানার্জি এবং লাইফস্টাইল ফ‍্যাশন গাঁটছড়া বেঁধে আপনাকে এই পূজোয় উপহার দিতে চলেছে এথনিক ফ‍্যাশনের এক বিশাল সম্ভার। ডিজাইন থেকে শুরু করে জামা কাপড়ের রঙ সবেতেই থাকছে অভিনবত্বের ছোঁয়া।  সম্প্রতি কলকাতা শহরের বুকে এক অভিজাত মলে এক ভিন্নস্বাদের, ভিন্নধারার সাড়ম্বরপূর্ন ফ‍্যাশন শো’র মধ‍্যে দিয়ে উদ্ধোধন হয়ে গেল পূজা কালেকশনের ‘এথনিক’ বিপুল সম্ভারের। দুর্গাপুজোর ‘ট্রু’ স্পিরিটকে মাথায় রেখে শুধুমাত্র জামাকাপড় নয় ফুটওয়ার এবং অ‍্যাক্সেসরিজের ও এক অনন‍্য কালেকশন এই পূজোতে লন্ঞ্চ করল লাইফস্টাইল।

লাইফস্টাইলের এমব্রয়ডারি করা কুর্তা,গোল্ড ক্রপ প‍্যান্ট পরে র‍্যাম্পে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী সায়ন্তিকা। অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের দৃষ্টিকে ‘মন্ত্রমুগ্ধের’ মতন আকর্ষন করে রেখেছিলেন তিনি। এই ফ‍্যাশন শো’র মধ‍্য দিয়ে দুরগাপুজোর ‘এসেন্স’কে ফুটিয়ে তোলেন শো-স্টপার সায়ন্তিকা।

                                                                   ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য….

শ্রীনিবাস রাও (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং, লাইফস্টাইল) জানান ” লাইফস্টাইলের এই পূজো কালেকশান দুর্গাপূজার ‘ভাইব্রেন্সিকে’ প্রতিফলিত করে। আধুনিক  সিলহতঁ,ক্লাসি কাট, ভাইব্র্যান্ট প‍্যান্ট এসবই অসাধারণ নৈপুণ্যে এবং দক্ষতার সঙ্গে এক নতুন রুপ দিয়েছেন সায়ন্তিকা।সবটাই পূজোর দিনে আপনার সাজগোজকে একেবারে সবার থেকে অনন‍্য করে তুলতে।”

অভিনেত্রী সায়ন্তিকা জানান “লাইফস্টাইলের হয়ে নতুন স্টাইলের ‘কিউরেটর’ হতে পেরে আমি আপ্লুত।আমার কাছে দুর্গাপূজা মানেই নতুন নতুন ড্রেসের মধ‍্যে দিয়ে নিজেকে সাজিয়ে তোলা। সেটাকে মাথায় রেখেই আমাদের এই ট্রেন্ডি ,বোল্ড কালেকশন। সবথেকে বড় ব‍্যাপার এই কালেকশনে বাচ্চা থেকে বয়স্ক মানুষ প্রত‍্যেকের জন‍্য কিছু না কিছু রয়েছেই।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...