#‌মিটু নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস বিধায়কের….

শেয়ার করুন সকলের সাথে...
  • 4
    Shares

#‌মিটু–এর আক্রান্তরা শুধুমাত্র ক্ষতিপূরণের মোটা টাকা নেওয়ার জন্যই এ ধরনের অভিযোগ নিয়ে সরব হয়েছেন। এমনই বিতর্কিত মন্তব্য কংগ্রেসের প্রবীণ বিধায়ক গোবিন্দ সিংয়ের৷
একদিকে যখন #‌মিটু নিয়ে বলিউড থেকে শুরু করে সাংবাদিক, মন্ত্রী এবং অন্যান্য ক্ষেত্রের জনপ্রিয় ব্যক্তিত্বরা জর্জরিত, ঠিক তখনই এ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন এই কংগ্রেস নেতা। কংগ্রেস বিধায়ক গোবিন্দ সিং বলেন, ‘‌আমাদের গ্রামে এ ধরনের বহু #‌মিটু–এর কাহিনী আছে। বহু মহিলাই মোটা টাকার পরিবর্তে এই বিষয়টিকে ধামাচাপা দিয়ে দেয় আবার অনেকেই এই যৌন হেনস্থাকে হাতিয়ার করে ব্যক্তিগত আক্রোশ মেটায়।’‌ ইতিমধ্যেই এই #‌মিটু আন্দোলনে নানা পাটেকর, সাজিদ খান, রজত কাপুর, অলোক নাথ, কৈলাস খেরের মত জনপ্রিয় ব্যক্তিত্বদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা হয়েছে। প্রায় প্রতিদিনই #‌মিটু–এর জন্য বিস্ফোরক অভিযোগ নিয়ে আসছে রূপোলি পর্দার তারকারা। যদিও এই #‌মিটুকে সমর্থন করেছেন খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
তবে তাতে গুরুত্ব না দিয়েই মধ্যপ্রদেশের বরিষ্ঠ এই কংগ্রেস নেতা সোশ্যাল মিডিয়ায় এই আন্দোলনের এত প্রচার নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন৷ তিনি এই মিটু–তে সামিল হওয়া মহিলাদের উদ্দেশ্যে প্রশ্ন করেছেন যে এতদিন তাঁরা কেন অভিযুক্তদের সামনে আনেন নি? ‌তাঁরা কী এই #‌মিটু–এর জন্য অপেক্ষা করছিলেন? ‌এ ধরনের মন্তব্য কংগ্রেসের অন্দরমহল থেকে আসবে তা কেউই কল্পনা করেনি। কারণ মিটুর জেরে কেন্দ্রীয় মন্ত্রী এমজে আকবরকে পদত্যাগ করতে বাধ্য করেছে খোদ কংগ্রেসই। সম্প্রতি এই #‌মিটু আন্দোলনে যৌন হেনস্থার অভিযোগ আনা হয়েছিল এই কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 4
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~