কলকাতায় যাত্রা শুরু করল মাউ ইন্ডিয়া…..

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

স্পেনের বহুজাতিক ব্রিইয়িং কোম্পানি মাউ’র সাবসিডিয়ারি সংস্থা মাউ ইন্ডিয়া সম্প্রতি যাত্রা শুরু করল কলকাতার বুকে। মাউ ৫স্টার,মাউ মায়েস্ট্রা হুইট বিয়ার,মাউ ক্লাসিকা লার্জ বিয়ারের মতন এক্সক্লুসিভ কালেকশন নিয়ে কলকাতার বুকে যাত্রা শুরু করল তারা।

∆ মাউ মায়েস্ট্রা হুইট বিয়ার :-

সোনালি রঙের ,মোটা ঘন ক্রিমি ফোমযুক্ত এই বিয়ার মূলত বেলজিয়াম স্টাইলের বিয়ার। ফলের সুগন্ধ এতে গ্রাহকদের জন্য প্রয়োজনীয় রিফ্রেশমেন্ট এবং মিষ্টতা যোগ করেছে।

∆ মাউ ক্লাসিকা :-

ফলের স্বাদযুক্ত এবং হাল্কা মল্টের অ‍্যারোমাযুক্ত এই বিয়ার স্পেনে মূলত ১৮৯০ সাল থেকেই অত‍্যন্ত জনপ্রিয়।

∆ মাউ ৫ স্টার :-

বিশ্বের অন‍্যতম ফাইনেস্ট ইয়েস্ট দিয়ে তৈরি এই বিয়ার স্বাদে ,গন্ধে বিশ্বের অন‍্যতম মাইল্ড বিয়ার। স্পেনে এই বিয়ারের রেসিপি অত‍্যন্ত গোপনীয়তার সঙ্গে স্টোর করে রাখা হয়েছে। মল্ট ও বার্লির হাল্কা স্বাদ মিশ্রিত এই বিয়ার খুবই জনপ্রিয়।

Image result for mahou beer

ফার্নান্দো বুস্তামান্তে (চিফ এক্সিকিউটিভ অফিসার,মাউ ইন্ডিয়া) জানালেন ” সিটি অফ জয় কলকাতাতে আমরা আমাদের পথ চলা শুরু করতে পেরে ভীষনভাবেই উচ্ছ্বসিত। দেশের অন‍্যান‍্য প্রান্তে আমাদের ১৮৯০ সাল থেকে চলে আসা এই তিন ধরনের বিয়ার অত‍্যন্ত জনপ্রিয়।আমরা খুবই আশাবাদী কলকাতার মার্কেটেও আমরা সমানভাবেই সাড়া পাবেন। কলকাতার মানুষ সবসময়ই ভাল কোয়ালিটির প্রোডাক্ট সাদরে গ্রহন করে এবং মাউ’এর যেকোন প্রোডাক্ট আপনাকে সেই ‘আলাদা’ অভিজ্ঞতার সম্মুখীন করবে সবসময়।”

রমিতা চৌধুরী (চিফ মার্কেটার,মাউ ইন্ডিয়া) জানালেন ” মাউ ইন্ডিয়ার ভারতের বুকে প্রচারের অন‍্যতম অঙ্গ ফুটবল এবং গ‍্যাস্ট্রোনমি। কলকাতার বুকে আমরা পথ চলা শুরু করতে পেরে খুবই অভিভূত । এই শহর এবং ফুটবল ও সুস্বাদু খাবারের সঙ্গে শহরবাসীর আত্মিকতার কথা সারা বিশ্বখ‍্যাত। রিয়েল মাদ্রিদ,অ‍্যাথলেটিকো মাদ্রিদ এবং লা লিগার অন‍্যতম স্পনসর মাউ ইন্ডিয়া। এছাড়াও আইএসএলের কলকাতার দল এটিকের সঙ্গেও আমরা যুক্ত ছিলাম। পাড়া ফুটবলের ৫এ সাইড প্রতিযোগিতার ও আয়োজন করে মাউ ইন্ডিয়া।তাই কলকাতাবাসীর কাছের এবং পছন্দের ব্র‍্যান্ড কিছুদিনের মধ্যেই মাউ ইন্ডিয়া হয়ে উঠবে বলে আমরা আশাবাদী।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~