খবর ২৪ ঘন্টা

BIG BREAKING: ব্যাস্ত সময়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাঝেরহাট ব্রিজ, মৃত একাধিক

শেয়ার করুন সকলের সাথে...

পোস্তা উড়ালপুলের স্মৃতি ফিরে এল আবার শহরের বুকে, এবার ভেঙে পড়ল মাঝেরহাট ব্রিজ। মঙ্গলবার বিকেল পৌনে ৫টা নাগাদ নাগাদ আচমকাই হুড়মুড়িয়ে ধসে পড়ে দক্ষিণ শহরতলির এই গুরুত্বপূর্ণ এবং ব্যস্ত সেতুটি। সেই সময় সেতুর উপর অনেক যানবাহন ছিল। ঘটনাস্থলেই অন্তত পাঁচ জনের মৃত্যু ঘটেছে। ব্যাস্ত সময়ে এই মারাত্মক বিপর্যয় নামার ফলে ব্রিজের আরও  বেশ কয়েক জন মানুষের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। ঘটনার পরই এলাকায় আতঙ্ক ছড়ায়। ঘটনার পর দেখা যায়, বিক্ষিপ্ত ভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বেশি কিছু রক্তাক্ত দেহ এবং ভাঙাচোরা গাড়ি।

উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসে। সিএমআরআই-এ ভর্তি করানো হয়েছে ১০ জনকে। হাসাপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

ব্রিজের নীচেও কেউ চাপা পড়ে রয়েছেন কি না তা স্পষ্ট নয়। দুর্ঘটনার পরই সেখানে পৌঁছন পুলিশের কর্তারা এবং উদ্ধারকারী দল। উদ্ধারকাজে ছুটে আসেন এলাকার মানুষজন। এই ব্রিজের নীচ দিয়ে গিয়েছে রেললাইন। দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূরেই ছিল একটি লোকাল ট্রেন। সেতুর যে অংশ ভেঙে পড়েছে, ট্রেনটি তার নীচে থাকলে আরও বেশি প্রাণহানির আশঙ্কা ছিল।

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...