দিল্লিতে আজ মুখোমুখি সোনিয়া গান্ধী মমতা বন্দ্যোপাধ্যায়

শেয়ার করুন সকলের সাথে...
  • 12
    Shares

বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের কথা বলছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়৷ কিছু দিন আগেও দিল্লি এসে বিজেপির বিরুদ্ধে সর্বস্মমত বিরোধী প্রার্থী দেওয়ার কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী। এবার সেই লক্ষ্যেই কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করার পরিকল্পনা তাঁর৷ বুধবার বিকেলে সোনিয়ার সঙ্গে বৈঠকে বসবেন তৃণমূল নেত্রী৷
ঠিক কী কী করলে আগামী দিন দেশকে বিজেপির হাত থেকে ‘রক্ষা করা’ যাবে তা চূড়ান্ত করার মরিয়া চেষ্টা চালাবেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি সোনিয়া গান্ধী এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি আগামী বছর ১৯ জানুয়ারি কলকাতায় হতে চলা তৃণমূলের ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকার জন্যও সোনিয়াকে আমন্ত্রণ জানাবেন মমতা। দিল্লি এসেই মমতা জানিয়েছিলেন পয়লা অগাস্ট দেখা করবেন সোনিয়ার সঙ্গে। সে মতো আজই হতে চলেছে বহু চর্চিত সেই সাক্ষাৎ। জানা গিয়েছে সোনিয়া ছাড়া আরও কয়েকজন বিরোধী নেতার সঙ্গে মমতার দেখা হবে।
তাঁদেরকেও ওই সমাবেশে উপস্থিত থাকতে অনুরোধ করবেন তিনি। দুপুরে সংসদ ভবনে তৃণমূলের কার্যালয়ে যাবেন মুখ্যমন্ত্রী। তখনও বেশ কয়েকজন বিরোধী নেতার সঙ্গে তাঁর কথা হতে পারে বলে মনে করা হচ্ছে।
তাছাড়া পরের দিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও মমতার সঙ্গে দেখা করতে আসবেন বলে শোনা গিয়েছে। এর আগে মঙ্গলবার এনসিপি প্রধান শরদ পাওয়ার ও তাঁর মেয়ে সুপ্রিয়া সুলের সঙ্গেও কথা হয়েছে মুখ্যমন্ত্রীর।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 12
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~