সব ক্ষেত্রে শুধু ধ্বস, তাও বিজেপি বস: মমতা

শেয়ার করুন সকলের সাথে...
  • 47
    Shares

মহাজোটের ঐতিহাসিক মঞ্চ থেকে ২৩ টি আঞ্চলিক এবং কেন্দ্রীয় দলকে পাশে পেয়ে কার্যত লোকসভা নির্বাচনের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী। আজ থেকে জাতীয় রাজনীতিতে তৈরি হলো এক নতুন রসায়ন। যাতে প্রাদেশিকতা এবং রাজনৈতিক মতাদর্শ কে পিছনে ফেলে বর্তমান মোদি সরকারকে যে কোন উপায় গদিচ্যুত করে দেশকে পুনরুদ্ধার করার কথা বললেন প্রায় সকল উপস্থিত বক্তারা। অরুণ শৌরি থেকে আরম্ভ করে তেজস্বী যাদব সবাই সহস্র তীরে বিদ্ধ করলেন বর্তমান কেন্দ্রীয় সরকারকে। মমতা পাশে পেলেন কেন্দ্রের প্রধান বিরোধী দল কংগ্রেস কেও। প্রদেশের নেতাদের ছুতমার্গ পেরিয়ে মঞ্চে উপস্থিত হলেন অভিষেক মনু সিংভি এবং মল্লিকার্জুন খাড়গে।

সর্বশেষে মমতা ব্যানার্জি তার স্বভাবসিদ্ধ বিস্ফোরণে জনতাকে উদ্বেলিত করে তুললেন। ক্ষোভ উগরে দিলেন মোদি-শাহ পরিচালিত বিজেপি সরকারের বিরুদ্ধে। শত্রুঘ্ন সিনহা বা যশবন্ত সিনহার মতো বিজেপির প্রবীণ ও বিক্ষুব্ধ নেতাদের হাজির করে কার্যত ফ্রন্টফুটে খেলে ফ্রন্ট গঠিত করার দিকে এগিয়ে গেলেন তৃণমূল সুপ্রিমো।


বললেন সারাদেশে সব ক্ষেত্রে আজ ধ্বস নেমেছে, বাজার থেকে শুরু করে কৃষি, ব্যবসা থেকে শুরু করে চাকরি, নিত্য প্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে রিজার্ভ ব্যাংক আজ ধ্বস সর্বত্রই। তাও উদাসীন কেন্দ্রীয় সরকার শুধুমাত্র ব্যক্তিগত আক্রমণ কে হাতিয়ার করে সিবিআই বা ইডির মতো তদন্তকারী সংস্থা কে হাতিয়ার বানিয়ে বিরোধীদের দমিয়ে রাখতে চাইছে। বাংলার সব মানুষকে একজোট হয়ে এই অশুভ শক্তি হাত থেকে দেশকে বাঁচাবার এবং বিজেপির মত সাম্প্রদায়িক এবং বিচ্ছিন্নতাবাদী দলকে একটিও ভোট না দেওয়ার আবেদন করেন তিনি। মমতা স্লোগান তোলেন “বাজারে লেগেছে আগুন, জাগুন বাংলা জাগুন”

সবশেষে ইন্দ্রনীল সেনের গলায় জাতীয় সংগীত দিয়ে যবনিকা পরে এই ঐতিহাসিক মহাজোটের সম্মেলনে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 47
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~