বাজারে এল গ্রীনফিজের নতুন নরম পানীয় ‘ফ্লাই আপ’……

শেয়ার করুন সকলের সাথে...
  • 30
    Shares

আন্তর্জাতিক নরম পানীয় সংস্থাকে টেক্কা দিতে বাজারে ৪টি ভিন্ন স্বাদের ভিন্ন নরম পানীয় “ফ্লাই আপ”কে নিয়ে এল গ্রীনফিজ বেভারেজেস।২০ বছর বয়সী গ্রীনফিজ সংস্থার কর্নধার প্রমোদ লুন্ডিয়া সিঙ্গুরে জমি নিয়ে একেবারে আন্তর্জাতিক মানের মেশিনারির মধ‍্য দিয়ে উৎপাদন ঘটিয়ে মাত্র ৯ মাসে বাজারে নিয়ে এল এই “ফ্লাই আপ” নরম পানীয়। ২৫০ মিলি পেট বোতল এইমূহুর্তে বাজারে লন্ঞ্চ করা হলেও ভবিষ্যতে ইরমকাল পড়ার আগেই ৫০০ ও ২০০০ মিলি পেট বোতল আনতে উদ‍্যোগী লুন্ডিয়া গ্রুপ । ৪টি ফ্লেভারের মধ্যে রয়েছে কোলা, অরেঞ্জ, জীরা ও লেমন। প্রমোদ লুন্ডিয়া জানান, “আমরা সব পানীয়তে ৫ % ফলের পাল্প ব্যবহার করেছি ,শুধুমাত্র লেমন ও জিরা বাদে। এই দুই ফ্লেভারে ২.৫ % ফলের পাল্প আছে। সম্প্রতি দক্ষিণ কলকাতার এক হোটেলে “ফ্লাই আপ” পানীয়ের উন্মোচনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রমোদ লুনডিয়া, সুরেশ লুনডিয়া, পুনিত লুনডিয়া, আরূপ ভট্টাচার্য (সি ই ও), পার্থ ঘোষ এবং “ফ্লাই আপ” পানীয়ের ব্র্যান্ড অ‍্যাম্বাসেডার অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ওইন্দ্রীলা সেন।


অঙ্কুশ জানান “প্রক্রিয়া পদ্ধতি নিজে চোখে যখন দেখলাম তখনই সংস্থার অ‍্যাম্বাসেডার হতে গর্ব বোধ হচ্ছিল। বাংলার বুকে একটা শিল্প যা বিশ্বের লিডারদের টেক্কা দেওয়ার মানসিকতা রাখতে পারে ভাবতেই কিরকম লাগছিল। মনে হচ্ছিল সে কবিগুরুর কথা বাংলা বিশ্বে শ্রেষ্ঠ আসন নেবে। ”


প্রমোদ লুন্ডিয়া জানান “এই মুহুর্তে উৎপাদন শক্তি ঘন্টায় ৫০০ বোতল,দিনে ৫০,০০০ বোতল। এই পানীয় পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় পৌঁছে যাবে। এই পানীয়ের বর্তমান দাম মাত্র ১৪ টাকা।” তাই এবারের পুজোয় ‘ফ্লাই আপ” ক‍্যাচলাইন “পেয়াসা দিল, করলে চিল”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 30
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~