ফের কংগ্রেসকে আক্রমণ নরেন্দ্র মোদির

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে চৌকিদার বলেছেন একাধিকবার। রাহুলের সেই কটাক্ষের জবাব দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বেছে নিলেন বিজেপির কনভেনশনের মঞ্চকে৷ শনিবার নয়াদিল্লিতে কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ শানালেন নরেন্দ্র মোদি। মোদি বলেন, চোর দেশে থাকুক বা বিদেশে এই চৌকিদার কাউকে ছাড়বে না। রাফালে বিমান দুর্নীতির অভিযোগের পাল্টা আক্রমণ করে মোদি বলেন এর আগের সরকার কপ্টার কেনা নিয়ে দুর্নীতি করেছে।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকেও আক্রমণ করতে ছাড়েননি মোদি। কেন্দ্রের বেটি বাঁচাও বেটি পড়াও প্রকল্পকে রাজনৈতিক স্বার্থে বিদ্রুপ করা হচ্ছে বলে মমতাকে আক্রমণ করেছেন তিনি। কেন্দ্রের এই প্রকল্প চালুর অনেক আগেই রাজ্যে কন্যাশ্রী প্রকল্প চালু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এদিন মোদি বলেন বিরোধীরা নড়বড়ে সরকার চায়। দেশ চায় মজবুত সরকার। মহাজোটর নামে দেশবাসীর সঙ্গে প্রতারণা করা হচ্ছে। অযোধ্যা মামলায় বাধা দিচ্ছে কংগ্রেস। কারণ তাঁরা জানে এই মামলার রায়দান হয়ে গেলে মানুষ তাঁদের বিপক্ষে চলে যাবে। নাগরিক সংশোধনী বিল আনতে চাইলে বিরোধিতা করা হচ্ছে। সরকারের সবরকম কাজে বাধা তৈরি করা কংগ্রেসের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে বলে অভিযোগ করেছেন মোদি। এঁরা একজনকে হারাতে উঠে পড়ে লেগেছে। কিন্তু বিজেপিকে কোনওভাবেই হারানো যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
কংগ্রেসের দুর্নীতিকে কটাক্ষ করে মোদি বলেছেন, দেশের প্রথম প্রধানমন্ত্রী সর্দার বল্লভভাই প্যাটেল হলে দেশের অবস্থা এরকম হত না। এমনকী অটলবিহারী বাজপেয়ী প্রধানমন্ত্রী থেকে গেলেও এই অবস্থায় পৌঁছত না দেশ। স্বাধীনতার পর থেকে ৬০ বছর দেশ শাসন করেছেন কংগ্রেস। আর এই ষাট বছরে দুর্নীতি ছাড়া আর কিছুই করা হয়নি। বিজেপি সরকার দেখিয়ে দিয়েছে কীভাবে কেলেঙ্কারি ছাড়া কাজ করা যায়। বিজেপি সরকারের গায়ে কোনও কেলেঙ্কারির দাগ নেই। উচ্চবর্ণের ১০ শতাংশ সংরক্ষণ নিয়ে যাঁরা অযথা রাজনীতি করছেন তাঁরা বুঝতে পেরেছেন বিজেপি কী ঐতিহাসিক কাজ করেছে।

Facebook Comments


শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found