রাহুলের মন্তব্যের পালটায় এবার মুখ খুললেন মোদী

শেয়ার করুন সকলের সাথে...
  • 28
    Shares

ওড়িশার বারিপদায় এক জনসভায় রাহুল গান্ধীকে পাল্টা দিলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘‌একমাত্র চোরই চায় চৌকিদারকে তাড়াতে। যতক্ষণ চৌকিদার রয়েছে, তখন চোর তার কাজ করতে চায় না। তাই চোর তার কাজ সহজে করতে সবসময় চৌকিদারকে তাড়ানোর ষড়যন্ত্র করে।’‌ কারখানা হোক বা সমাজ, সর্বত্রই এই নিয়ম চলছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী। রাহুল গান্ধী রাফাল নিয়ে নরেন্দ্র মোদির বিরুদ্ধে তোপ দেগেছেন। যুদ্ধবিমান কেনার এই চুক্তি করার সময় মোদি দুর্নীতি করেছেন। অন্যদিকে রাফালের পাল্টা কংগ্রেসের বিরুদ্ধে অগস্তা ওয়েস্টল্যান্ড চপার কেলেঙ্কারি নিয়ে পথে নেমেছে বিজেপি। এদিন সেই প্রসঙ্গও উঠে আসে প্রধানমন্ত্রী মুখে। তিনি প্রশ্ন তোলেন, ইউপিএ আমলে সরকারের রাশ কার হাতে ছিল। কংগ্রেস সরকার চালাচ্ছিল নাকি ক্রিস্টিয়ান মিশেল?‌ সেই প্রশ্ন তিনি ছুঁড়ে দেন কংগ্রেসের উদ্দেশ্যে।
এর আগে, চৌকিদারই চোর। দেশজুড়ে এই আওয়াজ তুলেছেন কংগ্রেস সভাপতি। লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে। তত আরও বেশি করে সামনে আসছে চৌকিদার–চোর বিতর্ক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধতে রাহুল গান্ধী আওয়াজ তুলেছেন, ‘‌চৌকিদার চোর হ্যায়।’‌ এই স্লোগান যাতে ভাইরাল হয়ে না যায় তার জন্য প্রতিরোধে নেমেছেন এবার স্বয়ং প্রধানমন্ত্রী।
কিন্তু রাহুল গান্ধীর স্লোগান যে মানুষ বিশ্বাস করতে শুরু করেছেন তা বুঝতে পেরেই এই প্রত্যুত্তর বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 28
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~