জঙ্গি হানায় শোকস্তব্ধ দেশ, সেই সময়ও তথ্যচিত্রের শ্যুটিং করছিলেন মোদীঃ দাবি কংগ্রেসের

শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

আজ জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনে জানানো হয়,  পুলওয়ামার হামলার দিন মর্মান্তিক ঘটনার ৩ ঘণ্টা পরেও, তথ্যচিত্র নির্মাণের কাজ  করছিলেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী। গত সপ্তাহে কাশ্মীরে জঙ্গি হানা হয় বৃহস্পতিবার। তাতে প্রাণ হারান ৪০ সিআরপিএফ জওয়ান।  জিম করবেট ন্যাশনাল পার্কে হচ্ছিল এই শ্যুটিং পর্বটি।  কংগ্রেসের দাবি হামলার খবর জানার পরও শ্যুটিং পর্ব চালিয়ে যান মোদী।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা জানান, জঙ্গি হামলাটি ঘটে দুপুর ৩টে দশ মিনিট নাগাদ। আর প্রধানমন্ত্রী শ্যুটিং চালাতে থাকেন সন্ধ্যা ৬ টা ৪০ মিনিট পর্যন্ত। গোটা দেশ যখন শোকে ঢুবে আছে তখন প্রধানমন্ত্রী ছবির জন্য শ্যুটিং করছিলেন। হিমালয়তে তিনি যে সময় কাটিয়েছেন সেটি নিয়েই তৈরি হচ্ছে এই তথ্যচিত্র। সুরজেওয়ালার দাবি শ্যুটিং পর্বে চা এবং সিঙ্গারা খেয়েছেন মোদী। গোটা দেশ শোকে খাওয়ার কথ্যা ভুলে গিয়েছেন আর প্রধানমন্ত্রী খাওয়া দাওয়া করছেন এটা খুবই লজ্জার বিষয়।

 

এর পাশাপাশি সৌদি রাজপুত্রর সঙ্গে যৌথ বিবৃতি নিয়েও প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন কংগ্রেস। পাকিস্তান থেকে ভারতে এসেছেন সৌদি রাজপুত্র। পাকিস্তানে গিয়ে বড় অঙ্কের বিনিয়োগ করার কথা বলে এসেছেন তিনি। এ নিয়েই তাঁকে আক্রমণ করেছেন কংগ্রেস নেতারা। তাঁদের প্রশ্ন যারা পাকিস্তানকে আর্থিক সাহায্য করে তারা ভারতের বন্ধু হয় কী করে?

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found