প্রতারক চিরাগ কর্তাদের গ্রেফতার করলো সিবিআই…

শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

ওয়েব ডেস্ক, নিজস্ব প্রতিনিধিঃ জাল নথি আর তার সাহায্যেই একাধিক রাস্ট্রায়াত্ত ব্যাঙ্ক থেকে ঋণ,অবশেষে ঋণ শোধ না করার অভিযোগে গ্রেফতার করা হল শিবাজি পাঁজা এবং কৌস্তুভ রায়কে। আরপি ইনফোসিস্টেমের দুই কর্ণধারের বিরুদ্ধে ৫১৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে কানাড়া,স্টেট ব্যাঙ্ক সহ একাধিক ব্যাঙ্কের তরফে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁদের গ্রেফতার করলো সিবিআই।

সল্টলেকের সিজিও কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় শিবাজি এবং কৌস্তুভকে। চতুর্থ বার জেরার পর তাঁদের গ্রেফতার করা হয়। শুক্রবার তাঁদেরকে আদালতে তোলা হবে এবং  রিমান্ডে পাওয়ার আর্জি জানাবে সিবিআই। হেফাজতে আরও জিজ্ঞাসাবাদ ছাড়াও, বিভিন্ন জায়গায় তাঁদের নিয়ে তল্লাশি অভিযান চালানো হবে বলে সিবিআই জানিয়েছে।

১১টি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন শিবাজি এবং কৌস্তুভ, সমস্ত ক্ষেত্রেই তাঁরা জাল নথি দিয়েছিলেন। ব্যাঙ্ক অব বরোদা তাঁদের বিরুদ্ধে ঋণখেলাপের অভিযোগ করে। টাকা কী ভাবে, কোথায় খরচ করা হয়েছে সে ব্যাপারে সিবিআই তাঁদের জিজ্ঞাসাবাদ করে। কোনও সন্তোষজনক জবাব না পেয়েই তাঁদের গ্রেফতার করা হয়েছে।

সিবিআই খতিয়ে দেখছে আরও কার যোগসাজস আছে কি না।  যে সব ব্যাঙ্ক থেকে জাল নথি দিয়ে ঋণ পেয়েছিলেন কৌস্তুভ-শিবাজি, তার কোনও কর্তাব্যক্তিও জড়িত থাকতে পারেন বলে সিবিআইয়ের সন্দেহ।


শেয়ার করুন সকলের সাথে...
  • 36
    Shares

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.