নেরোকার সাথে ড্র চেন্নাইয়ের,আর ও উজ্জ্বল ইস্টবেঙ্গলের আই লিগ জয়ের সম্ভাবনা

শেয়ার করুন সকলের সাথে...
  • 1.8K
    Shares

∆ চেন্নাই :- ৩

( পেড্রো মান্জ্ঞি ৩)

∆ নেরোকা :- ৩

( চিডি, চেন্ঞ্চো, উইলিয়াম)

জ‍্যোতিষশাস্ত্রের ভাষায় বললে লাল হলুদের বৃহস্পতি এখন তুঙ্গে। প্রথমে ১৫বছর ও বাদে পরপর দুবার ডার্বি জয়, চেন্নাইয়ের হার, চার্চিলের হার এবং তারপরে ড্র এবং সবশেষে আজ নেরোকোর বিরুদ্ধে ৩-০ ফলে এগিয়ে থেকেও চেন্নাইয়ের ড্র ১৫ বছর বাদে গঙ্গাপাড়ের ক্লাবে আই লিগের খেতাব ফিরে আসার স্বপ্নে আরো ঘৃতাহুতি করল।

নেরোকার খুমান লাম্পাক স্টেডিয়ামে ম্যাচ শুরুর পর খেলার প্রথমার্ধে পেড্রোর তিন গোলে চেন্নাই এগিয়ে গেলেও খেলার দ্বিতীয়ার্ধে আক্রমণাত্মক নেরোকা প্রায় ‘লিভারপুলের’ ভঙ্গিমায় ৩-০ তে পিছিয়ে থেকেও ৩-৩ ফলে খেলা শেষ করে । ফলস্বরূপ এদিন ম্যাচ ড্র করে পয়েন্ট খুইয়ে রীতিমতো চাপে পড়ে গেল মান্জ্ঞির চেন্নাই। ২ম‍্যাচ কম খেলা ইস্টবেঙ্গল ব্রিগেড যদি তাদের পরবর্তী দুটি ম‍্যাচ জিতে যায় তাহলে লিগের খেতাবি লড়াই একেবারে যাকে বলে ‘জমে ক্ষীর হয়ে যাবে’। প্রথমার্ধের মান্জ্ঞির হ‍্যাটট্রিকে পিছিয়ে থাকা নেরোকার হয়ে দ্বিতীয়ার্ধে গোল করেন চিডি, চেঞ্চো এবং উইলিয়ামস৷ ম‍্যচের শেষ মূহুর্তে মালেম ফাঁকা গোলে সহজতম সুযোগটি না মিস করলে আজ খালি হাতেই ফিরতে হত চেন্নাইকে।

লিগ টেবিলের এখন যা অবস্থা তাতে যদি ইস্টবেঙ্গল এবং চেন্নাই এই দুটি দলই তাদের আর কোনো ম্যাচে পরাজিত না হয় এবং সবকটা ম‍্যাচ জেতে তবে তারা সমান সংখ্যক পয়েন্ট নিয়ে আই লিগ শেষ করবে। সেক্ষেত্রে খেতাব জয় সুনিশ্চিত করা হবে হেড টু হেড-এ এবং বর্তমানে ইস্টবেঙ্গলের সাথে হেড টু হেড-এ এগিয়ে আছে চেন্নাই।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 1.8K
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~