তামিলনাড়ুর নবজাতকদের সোনার আংটি উপহার বিজেপির, কেন?….

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

নবজাতকদের সোনার আংটি উপহার দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করল তামিলনাড়ুর বিজেপি। আজ ৬৮ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী মোদি। বারাণসীতে তার নির্বাচনী এলাকাতেই আজ সময় কাটাচ্ছেন প্রধানমন্ত্রী। কাশী বিশ্বনাথ মন্দিরে প্রধানমন্ত্রী বিশেষ প্রার্থনা করবেন তারপরে কিছু স্কুলপড়ুয়া শিশুর সঙ্গে “চলো জীতে হ্যায়” নামের একটি সিনেমা দেখবেন। এই সিনেমাটি তাঁর জীবনের ভিত্তিতেই তৈরি। এই দিনে বাবতপুর-শিবপুর রাস্তা সম্প্রসারণ সহ কিছু উন্নয়নমূলক প্রকল্প ঘোষণা করার কথা প্রধানমন্ত্রীর। বেনারাস হিন্দু বিশ্ববিদ্যালয়েও কিছু প্রকল্প শুরু করার সম্ভাবনাও রয়েছে।
প্রধানমন্ত্রী মোদির জন্য জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে মোদির টুইটার অ্যকাউন্ট।


শুভেচ্ছা টুইট করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রাষ্ট্রপতি জানিয়েছেন, “আমাদের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর দীর্ঘায়ু কামনা করি। দেশের পরিষেবায় আরও বহু বছর কাজ করুন তিনি।”
তবে নজর কেড়েছে তামিলনাড়ু৷ যদিও, বিশেষ দিনে দামী উপহার দেওয়ার ঘটনা তামিলনাড়ুতে প্রথম নয়। ফেব্রুয়ারিতেই এআইএডএমকে নেত্রী তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মবার্ষিকীর দিনে জন্মগ্রহণকারী সাতজন শিশুকে সোনার আংটি উপহার দেওয়া হয়। মন্ত্রী ডি জয়কুমার রাজপরিবারের রাজা স্যার রামাস্বামী মুদালিয়ার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন এবং নবজাতকদের সোনার আংটি উপহার দেন।
রাজ্য বিজেপির প্রধান স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ তামিলিসাই সৌন্দররাজন, চেন্নাই সিভিল সার্কেল দ্বারা পরিচালিত একটি সরকারি হাসপাতালে এই দিন জন্মগ্রহণকারী শিশুদের সোনার আংটি উপহার দিয়েছেন।
তামিলনাড়ুর বিজেপি প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইটও করেছে। তাতে লেখা হয়েছে, “বিশ্বের সবচেয়ে শক্তিশালী ও জনপ্রিয় নেতাকে শুভ জন্মদিন।”

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 14
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~