জম্মু–কাশ্মীর ফের উত্তপ্ত, খতম ৪ জঙ্গি…

শেয়ার করুন সকলের সাথে...
  • 16
    Shares

ওয়েব ডেস্কঃ শুক্রবার সকালে অনন্তনাগে নিরাপত্তা রক্ষীদের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। শ্রীগুফ্বরা এলাকায় শুরু হয় অভিযান। জঙ্গিদের চারপাশ থেকে ঘিরে ফেলে সেনা ও পুলিশ। সেনার গুলিতে ইতিমধ্যেই ৪ জঙ্গি খতম হয়েছে। যদিও সেনাবাহিনীর তরফে এবিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। অবশ্য ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।
এদিকে, অমরনাথ যাত্রায় পুণ্যার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে ন্যাশনাল সিকিউরিটি গার্ডের একটি দলকে শ্রীনগরে পাঠাল কেন্দ্রীয় সরকার। গোটা শ্রীনগর জুড়ে মোতায়েন থাকবে এনএসজি কম্যান্ডোরা। অমরনাথ যাত্রার সময় যাতে কোনওভাবে জঙ্গি হামলার কবলে পড়তে না হয় পুণ্যার্থীদের, তার জন্যই এই কড়াকড়ি।
মেহবুবা মুফতি ইস্তফা দেওয়ায় জম্মু–কাশ্মীরে রাজ্যপাল শাসন জারি হয়েছে। সেনাপ্রধান বিপীন রাওয়াত বলেছিলেন, রাজ্যপালের শাসন জারি হলেও জঙ্গিদমন চলবে। শুক্রবারই জঙ্গিদমনে নেমে গেল সেনা।
প্রসঙ্গত, রাজনৈতিক পরিস্থিতি নিয়ে টালমাটাল অবস্থা উপত্যকায়৷ এদিকে, সংঘর্ষ বিরতি চুক্তি নিয়ে টানাপোড়েনের জেরে সরকারের পতনের দিনেই সংঘর্ষের খবর আসে উপত্যকায়৷ জম্মু কাশ্মীরের ত্রালে ওই দিন নিরাপত্তারক্ষী ও জঙ্গিদের সংঘর্ষের জেরে নিকেশ হয় দুই জঙ্গি৷

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 16
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~