খবর ২৪ ঘন্টা

পুলিশকর্মীর পরিবারের সদস্যদের অপহরণ করল জঙ্গিরা…

শেয়ার করুন সকলের সাথে...

বৃহস্পতিবার রাতে কাশ্মীরের কুলগাঁম, সোপিয়ান, অনন্তনাগ ও অবন্তীপোরা থেকে স্থানীয় পুলিশ কর্মীদের মোট নয় জন আত্মীয়কে অপহরন করে জঙ্গিরা। অপহৃত লোকজনদের মধ্যে রয়েছে পুলিসের ডিএসপি পদম‌র্যাদার এক অধিকারিকের আত্মীয়ও। সূত্রের খবর, এখনও প‌র্যন্ত ‌যাদের অপহরণ করা হয়েছে তারা হলেন মহম্মদ মকুল ভাট নামে এক পুলিস কর্মীর ছেলে জুবাইর ভাট, নাজির আহমেদ নামে এক স্টেশন হাউস অফিসারের ভাই আরিফ আহমেদ, সালাম রাঠার নামে এক পুলিস কর্মীর ছেলে সুমার আহমেদ, ডিএসি আইয়াজ আহমেদের ভাই গওহর মালিক, পুলিসের এএসআই বসির আহমেদ বাটের চেলে ইয়াসির বাট। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে শ্রীনগরের রামবাগ থেকে হিজবুল প্রধান সৈয়দ সালাউদ্দিনের ছেলেকে গ্রেফতার করে এনআইএ। সাকিল নামে সালাউদ্দিনের ওই ছেলে একটি ল্যাবে কাজ করতো। সম্প্রতি জঙ্গি হামলায় চার পুলিশ কর্মীর মৃত্যুর ঘটনাও ঘটেছে অনন্তনাগে।
জঙ্গিগোষ্ঠী হিজবুল মুজাহিদিন নেতা সঈদ সালাউদ্দিনের পুত্রকে গ্রেফতার করার প্রতিশোধ নিল জঙ্গিরাপুলিস অপহরণ সম্পর্কে এখনই কিছু বলতে চায়নি তবে জানানো হয়েছে কাদের অপহরণ করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিস।
বুধবার সোপিয়ানে খুন হন ৪ পুলিসকর্মী। তার পরেই নিরাপত্তা বাহিনী এলাকায় জোর তল্লাশি চালায়। বেশ কয়েকজন জঙ্গির ঘরে ভাঙচুর করে বলে অভি‌যোগ। এর পরই একের পর এক অপহরণের ঘটনা সামনে চলে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় ত্রাল থেকে অপরহণ করা হয় নাসির আহমেদ নামে এক পুলিস কর্মীর আত্মীয় সাবির আহমেদ জাগার। ত্রালেই অপহরণ করা হয় রফিক আহমেদ নামে অন্য এক পুলিক কর্মীর ছেলে আসিফ আহমেদকে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...