তোলাবাজির অভিযোগ, চার কলেজের টিএমসিপি ইউনিট ভেঙে দেওয়ার সিদ্ধান্ত তৃণমূলের…

শেয়ার করুন সকলের সাথে...
  • 37
    Shares

ওয়েব ডেস্কঃ আশুতোষ কলেজে নিজে গিয়ে কড়া বার্তা দিয়েছিলেন৷ এবার কড়া পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী৷ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও কলেজে কলেজে পরিদর্শনে নেমেছিলেন। এবার চার কলেজে তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের ইউনিট ভেঙে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হল তৃণমূলের তরফে। সরকার পক্ষ সাফ জানিয়ে দিল, টাকা নিয়ে ভর্তি করলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। কলেজ ইউনিট ভেঙে প্রাথমিক বার্তা দেওয়া হল বলে জানালেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
সেইমতো সিটি কলেজ, গুরুদাস কলেজ, বিদ্যাসাগর কলেজ ও আনন্দমোহন কলেজের তৃণমূল ছাত্র পরিষদ ইউনিট ভেঙে দেওয়া হয়। সোমবার ভর্তির হয়রানির অভিযোগে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী হঠাৎ হাজির হন কলেজে। বলেন, কোনও অভিযোগ শুনে আমি আসিনি, এসেছি নিজে থেকেই। নিজের কলেজে গিয়ে তিনি বলেন, কেন ভর্তি নিয়ে এই সমস্যা চলছে? টাকার জন্য ভর্তি হতে পারবে না ছাত্রছাত্রীরা- এই ঘটনা বরদাস্ত করা হবে না।
তারপরই এদিন চারটি কলেজে টিএমসিপি ইউনিট ভেঙে দিয়ে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হল শাসক দলের পক্ষে। শিক্ষামন্ত্রী জানালেন, বহু স্কুলেই অ্যাডমিশন কমিটি রয়েছে। এইসব কমিটিতে তৃণমূল ছাত্র পরিষদের কোনও প্রতিনিধি থাকতে পারবে না।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 37
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~