নিজেদের সংলাপের জন্য অভিনেতারা দায়ী নন~ আদালত

শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

ওয়েবডেস্কঃ সেকরেড গেমসে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর অবমাননা করা হয়েছে বলে আদালতে মামলা ঠুকেছিলেন আইনজীবী নিখিল ভল্লা। সেকরেড গেমস নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ৷ মামলাকারীর দাবি ছিল ওয়েব সিরিজটির সম্প্রচার স্থগিত করে, প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে নিয়ে যে বিতর্কিত জায়গাগুলি রয়েছে সেগুলি বাদ দিতে হবে। যদিও নেটফ্লিক্সের প্রতিনিধি আদালতকে জানিয়েছেন, আটটি পর্ব এখনও পর্যন্ত সম্প্রচার করা হয়েছে। নতুন কোনও কিছুই দেখানো হয়নি।
মামলার শুনানিতে দিল্লি হাইকোর্ট জানায় যেহেতু আবেদনকারী কংগ্রেসের লিগাল সেলের সঙ্গে যুক্ত সেকারণে এই মামলাটিকে সাধারণ হিসেবে বিবেচনা করা হবে না। এটাকে জনস্বার্থ মামলার মধ্যে ফেলা যাবে না। তবে এই মামলাটিকে অবমাননার মামলা হিসেবে গন্য করা হবে। এমনকী মামলাকারীকে দিল্লি হাইকোর্ট বলে, এই মামলার সঙ্গে ওয়েব সিরিজের অভিনেতা অভিনেত্রীদের নাম জড়াবেন না। কারণ তাঁরা শুধু তাঁদের কাজ করছেন। সংলাপের জন্য অভিনেতা–অভিনেত্রীরা দায়ী নন।
মামলাকারী আদালতে অভিযোগ জানিয়েছিলেন সেকরেড গেমস ওয়েব সিরিজে একাধিক ঐতিহাসিক তথ্যকে বিকৃত করা হচ্ছে। এই মামলাটির পরবর্তী শুনানি ১৯ জুলাই।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~