কবীরের মাজারে ফেজ টুপি পরলেন না আদিত্যনাথ …

শেয়ার করুন সকলের সাথে...
  • 19
    Shares

ওয়েব ডেস্কঃ সন্ত কবীরের মাজারে নিরাপত্তা পরিদর্শনে গিয়ে বিতর্কে জড়ালেন৷ কবীরের মাজারে প্রবেশ করে কারাকুল টুপি পড়তে চাইলেন না যোগী৷ মাজারের হুসেন যোগীর মাথায় টুপি পড়াতে গেলে, মাথা সরিয়ে নেন যোগী৷ জানান, এই টুপি তিনি পড়বেন না৷

বুধবারই উত্তর প্রদেশের সন্তকবীরনগরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে এলাকার পরিস্থিতি খতিয়ে দেখতে ওই জেলায় গিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই বিতর্কের জন্ম দিলেন৷ ভিডিওয় দেখা যাচ্ছে, যোগীর হাতে ওই টুপি তুলে দিতে গেলে তিনি তা ফিরিয়ে দিচ্ছেন হাসিমুখে। সন্ত কবীরের কথা দেশ বিদেশের মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য একাধিক পদক্ষেপ করেছে সরকার। তাঁর সমাধিস্থলে শীঘ্রই তৈরি হবে এক আন্তর্জাতিক মানের গবেষণা প্রতিষ্ঠান। তৈরি হতে চলেছে একটি অ্যাকাডেমিও, যাতে দেশ বিদেশের পর্যটকরা জানতে পারেন কবীরের কীর্তি সম্পর্কে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই অ্যাকাডেমির শিলান্যাস করবেন বলে খবর।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পর এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ইফতার পার্টিতে রাহুল গান্ধী তাঁর সমর্থকের অনুরোধে ফেজ টুপি পরলেও, তা কিছু সেকেন্ডের মধ্যেই মাথা থেকে খুলে ফেলেন। সেই নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 19
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~