পালিয়ে বেড়াচ্ছে নীরব মোদী, রয়েছে একাধিক পাসপোর্ট…

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

ওয়েব ডেস্কঃ কোটি কোটি টাকার প্রতারণা করা নীরব মোদীর কাছে অন্ততপক্ষে আধ-ডজন ভারতীয় পাসপোর্ট রয়েছে। এমনটাই জানাল তদন্তকারী সংস্থাগুলি। গোয়েন্দারা জানতে পেরেছেন, কিছুদিন আগে পর্যন্ত নীরব ব্রিটেনে ছিলেন। এখন, সম্প্রতি তিনি বেলজিয়াম গিয়েছেন বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। এরপরই, গোয়েন্দারা খোঁজখবর শুরু করেন। জানা গিয়েছে, তাঁর নামে ৬টি পাসপোর্ট ইস্যু করা হয়েছে। এর মধ্যে ২টি চালু রয়েছে। বাকিগুলি নিষ্ক্রিয়।

পলাতক হিরে-ব্যবসায়ীর বিরুদ্ধে পৃথক এফআইআর দায়ের করার ভাবনাচিন্তা করা হচ্ছে।তাঁর নামে ওয়ারেন্ট জারি হওয়ার পরই, প্রথম পাসপোর্টটি নিষিদ্ধ করে ভারত। এখন দ্বিতীয়টিও নিষিদ্ধ করা হয়েছে বলে জানা গিয়েছে। কেন্দ্রীয় সূত্রের খবর, বিদেশমন্ত্রকের মাধ্যমে ইন্টারপোলকে এই দুই পাসপোর্ট প্রত্যাহারের বিষয়টি জানানো হয়েছে।

সূত্রের খবর, কয়েকদিন আগেই নীরব মোদির বিরুদ্ধে রেড কর্নার নোটিস জারি করার আর্জি নিয়ে ইন্টারপোলের দ্বারস্থ হয়েছিল দুই সংস্থা। এবার সেখানে, একাধিক পাসপোর্ট রাখা এবং সরকারের তা প্রত্যাহার করার বিষয়টিও উল্লেখ করা হবে। পাশাপাশি, খতিয়ে দেখা হচ্ছে যে, হিরে ব্যবসায়ীর কাছে অন্য দেশের পাসপোর্ট আছে কি না।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

Sponsored~