ভূতের সঙ্গে যৌনসংসর্গ , প্রেম!! ভূতের সঙ্গেই এবার বিয়ে তরুনীর…

শেয়ার করুন সকলের সাথে...
  • 127
    Shares

ডেমি মুর, প্যাট্রিক সোয়েজ অভিনীত ‘ঘোস্ট’ সিনেমাটির কথা অনেকেরি মনে আছে। মারা যাওয়ার পরেও প্রেমিক স্যাম ফিরে আসে প্রেমিকা মলির কাছে। চলতে থাকে সম্পর্ক। কিন্তু সে তো সিনেমার গল্প। এবার বাস্তবে এর চেয়েও ঢের বেশি আজব ঘটনা ঘটাচ্ছেন ব্রিটিশ নাগরিক অ্যামেথিস্ট রিয়াম। তাঁর দাবি তিনি নিয়মিত ভূতেদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে এমনই দাবি করেছেন তিনি।

তবে ‘হতেন’ বলা মানে যে, এখন আর হন না, তা-ও নয়। এখনও হন। তবে সেটা অনেক ভূতের সঙ্গে নন। মাত্র একজন ভূতের সঙ্গেই। কারণ তিনি ওই একজন ভূতের সঙ্গে এবার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। বাগদানও সেরে ফেলেছেন তাঁরা।

 

রায়াম সাংবাদিকদের জানিয়েছেন, খুব অল্পবয়স থেকেই ভূতেদের সঙ্গে তাঁর এই সম্পর্ক হচ্ছে। এখনও পর্যন্ত ২০ জনের সঙ্গে তাঁর সম্পর্ক হয়েছে। ভূতেদের অস্তিত্ব টের পাওয়ার মতো ক্ষমতা তাঁর আছে। এবং ভূতেরা তাঁর কাছে খুব সহজেই নিজেদের অস্তিত্ব জানান দেয়। এবং তাঁদের মধ্যে প্রেমও গড়ে ওঠে। সংখ্যাটা ২০ ছাড়িয়ে এগিয়ে যেত, যদি না সম্প্রতি তিনি কর্মসূত্রে অস্ট্রেলিয়া যেতেন। সেখানেও তাঁর সঙ্গে এক ভূতের সম্পর্ক হল। যেমনটা আগেও হয়েছে। কিন্তু এক্ষেত্রে যেটা আলাদা হল, তিনি যখন ফিরছেন, বিমানে টের পেলেন তাঁর প্রেমিকের অস্তিত্ব। তারপর কী? রিয়াম জানিয়েছেন, ‘খুব খুশি হলাম ও আমার কাছেই আছে, এটা বুঝতে পেরে। এমনটা আগে হয়নি। শারীরিক সম্পর্ক হয়েছে। ব্যস সেখানেই শেষ। কিন্তু এক্ষেত্রে ও আমার সঙ্গে আমার বাড়ি আসছে। বিমানে আমি আনন্দে আত্মহারা হয়ে গেলাম। তারপর আর কী?’ এরপর বিমানের বাথরুমে তাঁদের আবার শারীরিক সম্পর্ক হয়েছে বলেও ইঙ্গিত করেছেন তিনি।

অতএব বিদেশি ভূতের সঙ্গে সম্পর্ক পাকাপাকি করতে চলেছেন তিনি। বিয়ে করছেন। রিয়ামের কথায়, ‘ভূতের সঙ্গে যৌন সম্পর্ক একেবারেই অন্য ধরনের। শারীরিক সীমা পেরিয়ে এটা অন্য জগতে পৌঁছে দেয়। দুঃখ একটাই অন্যজনকে আমি দেখতে পাই না।’

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 127
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found