নির্বাচনের মাঝেই রক্তাক্ত পাকিস্তান, বাড়ছে মৃতের সংখ্যা

শেয়ার করুন সকলের সাথে...
  • 16
    Shares

নির্বাচন চলাকালীনই ভয়াবহ বিস্ফোরণে প্রাণ হারাল প্রায় ২৭ জন৷  সকাল থেকেই ভোট গ্রহণ চলছে প্রতিবেশী পাকিস্তানে৷ তারই মাঝে বিস্ফোরণের জেরে আতঙ্ক ছড়িয়েছে৷ আহত হয়েছেন বহুজন। ঘটনাটি ঘটেছে পাকিস্তান অধিকৃত বালুচিস্তানের রাজধানী কোয়েট্টাতে। পাকিস্তানের ১১তম সাধারণ নির্বাচন চলার সময় কোয়েট্টার এনএ–২৬০ কেন্দ্রে আত্মঘাতী বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। পুলিস ভ্যানকে লক্ষ্য করে এই বিস্ফোরণ ঘটানো হয়েছিল বলে পুলিস সূত্রে খবর৷ এই বিস্ফোরণের পরই ফের আত্মঘাতী বিস্ফোরক নিয়ে এক ব্যক্তি পোলিং স্টেশনের মধ্যে ঢোকার চেষ্টা করছিল বলে জানা গিয়েছে। কিন্তু পুলিস এবং ফ্রন্টেয়ার পুলিস তাকে বাধা দেয়। এরপরই বোম্ব ডিসপোজাল স্কোয়াডকে খবর দেওয়া হয়। ওই ব্যক্তির শরীর থেকে গ্রেনেড উদ্ধার হয়।
পুলিসের এক উচ্চপদস্থ আধিকারিক জানান আহতদের চিকিৎসার জন্য তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার পর কিছুক্ষণের জন্য ওই কেন্দ্রে ভোটগ্রহণ পদ্ধতি স্থগিত রাখা হয়। Image result for pakistan election blast
পাকিস্তানের তেহরিক–ই–ইনসাফের নেতা চৌধুরি মহম্মদ সারওয়ার এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি টুইট করে বলেন, ‘‌জঙ্গিরা কখনও নির্বাচন স্তব্ধ করতে সফল হবে না। এ বছর নির্বাচন চলাকালীন জঙ্গি হামলায় যাঁরা নিহত হয়েছেন তাঁদের পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানাচ্ছি। এই ঘটনার তীব্র নিন্দা করছি।’ ভোট চলার সময় আইন–শৃঙ্খলা যাতে ঠিক থাকে তার জন্য ৩৭১,৩৮৮ পুলিস নিয়োগ করা হয়েছে।
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 16
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~