এবার মমতার হয়ে প্রচার করবেন মোদি!

শেয়ার করুন সকলের সাথে...
  • 20
    Shares

পশ্চিম বঙ্গের বিভিন্ন প্রান্তে ঘুরবেন মোদি৷ বলবেন ‘‌বিজেপি’‌র সরকারকে সরিয়ে দিন। মমতা ব্যানার্জির হাতকে শক্ত করুন।’‌ চমকে গেলেন তো! ঠিক এটাই হতে চলেছে৷ বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হয়ে প্রচার করবেন মোদি। শুনতে অবাক লাগলেও এটাই এখন চরম বাস্তব। তিনি রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে জনসাধারণকে বলবেন মমতা ব্যানার্জিকে ভোট দিতে৷
তবে এই মোদি প্রধানমন্ত্রী নন। প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদি। আর এতেই স্নায়ুর চাপ বেড়ে গেল নরেন্দ্র মোদি–অমিত শাহের জুটির। কারণ রাজ্যে এসে কয়েকদিন আগেই বিজেপি’‌র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ২২টি লোকসভা আসন জিততে হবে বলে রাজ্য নেতাদের টার্গেট দিয়ে গিয়েছেন।
ন্যায্য মূল্যের দোকান মালিক ফেডারেশনের সর্বভারতীয় সভাপতি প্রহ্লাদ মোদি। মঙ্গলবার দমদম রবীন্দ্রভবনে এসেছিলেন সংগঠনের একটি কর্মসূচিতে। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা তৃণমূলের উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এবং দমদম কেন্দ্রের তৃণমূল সাংসদ সৌগত রায়। মমতা ব্যানার্জির সরকারের খাদ্যসাথী প্রকল্প নিয়ে বিস্তারিত আলোচনা হয় সেখানে বলে খবর।
সংগঠনের সাধারণ সম্পাদক বিশ্বম্ভর বসু একটি সর্বভারতীয় ইংরাজি দৈনিককে জানিয়েছেন, তাঁদের সংগঠন গোটা দেশজুড়ে নরেন্দ্র মোদির সরকারের বিরুদ্ধে প্রচার চালাবে। শুধু তাই নয়, বিশ্বম্ভরবাবু আরও বলেন, খুব তাড়াতাড়ি প্রধানমন্ত্রীর কেন্দ্র বারাণসী থেকেই তাঁর বিরুদ্ধে প্রচার কর্মসূচী শুরু করবেন তাঁরা। আর সেখানে অংশ নেবেন প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদি।‌‌
এমনকী উত্তর কলকাতা থেকে স্বয়ং বিজেপি’‌র সর্বভারতীয় সভাপতি প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে বিজেপি’‌র পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে। সেখানে প্রধানমন্ত্রীর ভাই বাংলার মুখ্যমন্ত্রীর হয়ে ভোট চাইতে আসার ঘটনা চোরাস্রোত তৈরি করবে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।
নরেন্দ্র মোদির ভাই প্রহ্লাদ মোদি কলকাতায় এসে প্রকাশ্যে ঘোষণা করে দিলেন, ২০১৯ সালের লোকসভা ভোটে তিনি তাঁর দাদার পাশে দাঁড়াচ্ছেন না। বরং তাঁর খোলাখুলি সমর্থন থাকছে দিদির সঙ্গেই।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 20
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~