দেশের গরীবের টাকা আম্বানিকে দিয়েছেন মোদী: রাহুল….

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

‘‌মোদিজি গরীব ও কৃষকদের কাছ থেকে ৪৫ হাজার কোটি টাকা তুলে অনিল আম্বানির পকেটে দিয়েছেন। আমি তাঁকে সংসদে জিজ্ঞাসা করেছিলাম, কেন তিনি তাঁকে চুক্তিবদ্ধ করলেন?‌ আমি তাঁর চোখে দিকে তাকিয়ে ছিলাম। কিন্তু তিনি এদিক ওদিক তাকাচ্ছিলেন। গোটা জাতি দেখেছে তিনি ভারতীয় যুবকের চোখের দিকে তাকাতে পারছেন না।’রাজস্থানের সভা থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তাঁর সরকারকে কাঠগড়ায় তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী৷
সামনেই রাজস্থানে বিধানসভা নির্বাচন। তাই সেখানে দু’‌দিনের সফরে প্রচারে গিয়েছেন কংগ্রেস সভাপতি৷ সেখানে তিনি বলেন এই সরকার গরীব বিরোধী এবং কৃষক বিরোধী নীতি নিয়ে চলছে। সাধারণ মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে এনডিএ সরকার বলে অভিযোগ করেছেন রাহুল। এমনিতেই রাজস্থানে বসুন্ধরা রাজে সিন্ধিয়ার সরকার নিয়ে নানা অভিযোগ রয়েছে। দলের অভ্যন্তরেই গোষ্ঠীদ্বন্দ্ব তৈরি হয়েছে। তার মধ্যেই রাহুল গান্ধীর তীব্র সমালোচনা জনমানসে প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে।
অন্যদিকে গুজরাটে ভিন রাজ্যের শ্রমিকদের ওপর আক্রমণ নেমে আসা নিয়েও সরব হয়েছেন তিনি। তাঁর দাবি, চাকরি না পেয়ে বীতশ্রদ্ধ হয়ে কর্মহীন যুবক বেড়ে চলায় এই ঘটনা ঘটেছে। অর্থনীতিরও খুব খারাপ হাল। জিএসটি আরও একটি বড় কারণ অর্থনীতির এই বেহাল দশার জন্য। বুধবার সংকল্প যাত্রার সূচনা করবেন বিকেনার শহর থেকে। জয়পুরের বিভিন্ন এলাকায় এই পদযাত্রা যাবে বলে খবর।
এদিন তিনি সরাসরি বিস্ফোরক অভিযোগ তুলেছেন। রাহুল গান্ধী বলেন, ৩৬টি রাফাল যুদ্ধবিমান কেনা নিয়ে এভাবেই প্রধানমন্ত্রীকে বিঁধেছেন কংগ্রেস সভাপতি। ইতিমধ্যেই রাফাল নিয়ে যৌথ সংসদীয় কমিটির তদন্ত দাবি করেছেন রাহুল গান্ধী।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 18
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~