সব মোদীই চোর! রাহুলের মন্তব্যে মানহানি মামলার হুঁশিয়ারি বিজেপির

শেয়ার করুন সকলের সাথে...
  • 24
    Shares

রাহুল গান্ধীর বিরুদ্ধে মানহানি মামলা করার হুঁশিয়ারি দিলেন বিহারের উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা সুশীল মোদী। সোমবার মহারাষ্ট্রের নানদেদ লোকসভা কেন্দ্রের জনসভায় প্রধানমন্ত্রীকে নিশানা করতে গিয়ে মোদী পদবী নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন কংগ্রেস সভাপতি। সব চোরের পদবী মোদী কেন প্রশ্ন তোলেন তিনি।

এরপরই সুশীল মোদী টুইটে জানান, মোদী নামে দেশের প্রচুর মানুষকে চোর বলেছেন রাহুল গান্ধী। তাঁদের ভাবাবেগে রাহুল আঘাত হেনেছেন বলে অভিযোগ তাঁর। রাহুলের বিরুদ্ধে পটনা হাইকোর্টে মানহানি মামলা করার হুঁশিয়ারি দেন মোদী।

সোমবার রাহুল বলেন, ‘একটা জিনিস বলুন, নীরব মোদী, ললিত মোদী, নরেন্দ্র মোদী… সবারই নামের শেষে মোদী রয়েছে। কেমন করে সব চোরের পদবী মোদী হয়?’ পাশাপাশি এ-ও বলেন, জানি না আরও কত মোদী চোর বেরোবে? রাহুলের এই মন্তব্যে তীব্র সমালোচনা করেন বিজেপি নেতারা। সমাজের একাংশকে রাহুল অপমান করেছেন বলে উল্লেখ করেন রাজস্থানের বিজেপি সভাপতি মদন লাল সাইনি।

উল্লেখ্য, চৌকিদার চোর প্রসঙ্গে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে তাঁর বিরুদ্ধে মামলা করেছে বিজেপি। রাফালের ‘চুরি’ হওয়া নথিকে প্রামাণ্য হিসাবে স্বীকৃতি দেয় সুপ্রিম কোর্ট। এর পর সুপ্রিম কোর্টের রায় উদ্ধৃত করে রাহুল বলেন, আদালতের রায়ে প্রমাণিত হল চৌকিদার চোর। রাহুলের এই মন্তব্যের ব্যাখ্যা তলব করে সুপ্রিম কোর্ট।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 24
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found