জঙ্গি হামলার সতর্কতা জারি দেশের একাধিক রেল স্টেশনে

শেয়ার করুন সকলের সাথে...
  • 73
    Shares

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ‘শান্তি’-র পক্ষে বার্তা দিয়ে বায়ুসেনার উইং কামান্ডার অভিনন্দনকে ভারতে পাঠানোর ঘোষাণা করেন। কিন্তু উইং কামান্ডারের ভারতে পা রাখার আগে থেকেই শুক্রবার সন্ধ্যে ৬ টা থেকে কাশ্মীর সীমান্তে প্রবল গোলাবর্ষণ করতে থাকে ‘শান্তিকামী’ পাকিস্তান। এখানেই শেষ নয়, ভারতের বিভিন্ন রেল স্টেশন এই মুহূর্তে রয়েছে হাই অ্যালার্টে। গোয়েন্দা সূত্রের খবর, গুজরাত, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশের একাধিক রেল স্টেশনে জঙ্গি হামলার ছক চলছে।

আপাতত যে তথ্য পাওয়া যাচ্ছে গোয়েন্দা সূত্রে, তাতে খবর, দেশের বিভিন্ন রেল স্টেশন, মন্দির, ও পাবলিক প্লেসে হামলার ছক কষছে পাকিস্তান আশ্রিত বিভিন্ন জঙ্গি সংঠন।সূত্রের দাবি খবর, হায়দরাবাদ থেকে জইশ-এ-মহম্মদ জঙ্গি সংগঠনের কোনও অপরেটিভ সেল এই কাজের জন্য তত্‍পরতা নিতে শুরু করেছে। ইতিমধ্যেই মুম্বই জিআরপি, ও পশ্চিম রেলওয়ে আরপিএফ এই বিষয়ে বৈঠক সেরে একাধিক স্টেশনে হাই অ্যালার্ট জারি করেছে।

বিভিন্ন রেল স্টেশনে কড়া নজরদারি চালানো হচ্ছে। স্টেশনে পরিত্যক্ত ব্যাগ ঘিরে চলছে নজরদারি। নিত্যযাত্রীদেরও সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছেন রেল দফতরের অফিসাররা। বিভিন্ন বড় রেলস্টেশনের কড়া নজর রয়েছে গোয়েন্দাদের।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 73
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found