রাজনৈতিক ফায়দা তুলতে, নির্বাচনের আগে পুলওয়ামার মত ঘটনা আবার হতে পারেঃ রাজ ঠাকরে

শেয়ার করুন সকলের সাথে...
  • 60
    Shares

লোকসভা নির্বাচনের আগে আবারও পুলওয়ামার মতো হামলা হতে পারে দাবি করেছেন মহারাষ্ট্র নব নির্মাণ সেনার  প্রধান রাজ ঠাকরে। এইবক্তব্য নিয়ে পুলিশি তদন্ত চেয়ে সরব হলেন প্রবীণ সাংবাদিক এবং আইনজীবী এস বালাকৃষ্ণন। মুম্বইয়ের চেম্বুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর দাবি উপযুক্ত ধারা প্রয়োগ করে পুলিশি ঘটনাটির তদন্ত শুরু হোক।

কিন্তু কী বলেছিলেন এমএনএস প্রধান? মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ১৩ তম প্রতিষ্ঠা দিবসে রাজ ঠাকরেলেন, “আমার কথাগুলো মিলিয়ে নেবেন। যাবতীয় সমস্যা থেকে মানুষের মনোযোগ সরিয়ে দেশপ্রেমের বাতাবরণ তৈরি করতে আগামী দুই মাসে লোকসভা নির্বাচনের সময় ‘পুলওয়ামার মতোই আরেকটি আক্রমণ’ সংগঠিত হবে। গত মাসের ১৪ তারিখ কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিহানা হয়। তাতে শহিদ হন চল্লিশ জনেরও বেশি সিআরপিএফজওয়ান। এই ঘটনার পর আরও একাধিক বিষয় ঘটে গিয়েছে। পাক অধিকৃত কাশ্মীরেআকাশ পথে হানা দিয়ে জঙ্গি ঘাঁটি তছনছ করেছে ভারতীয় বায়ু সেনা। পাল্টা স্ট্রাইক করেছে পাকিস্তান। সেই পর্বে পাক বাহিনীর হাতে আটক হয়েছেন বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান(। পরে আন্তর্জাতিক চাপের মুখে তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয় ইসলামাবাদ।

 

পুলিশে অভিযোগ দায়ের করার পর সাংবাদিকদের বালাকৃষ্ণন বলেন, রাজ ঠাকরে একজন প্রবীণ জননেতা। তাঁর বক্তব্যকে গুরুত্ব দিয়ে বিবেচনা করা উচিত। সেই বক্তব্যকে সামনে রেখেই পুলিশের দ্বারস্থ হয়েছেন এই প্রবীণ সাংবাদিক।

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 60
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found