দাঙ্গার ঘটনায় অভিযুক্তদের সঙ্গে দেখা করলেন মন্ত্রী…

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

দাঙ্গার ঘটনায় অভিযুক্ত কট্টর হিন্দুত্ববাদী নেতাদের সঙ্গে নাওয়াদার জেলে গিয়ে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। জেলবন্দিদের পরিবারের সদস্যদের সঙ্গেও শনিবার দেখা করেন কেন্দ্রীয় মন্ত্রী। শুধু দেখা করে নয় কার্যত অভিযুক্তদের হয়ে সওয়ালও করেছেন তিনি। তাঁর কথায় ‘ ওঁরা কখনও কোনও অশান্তির সঙ্গেই যুক্ত ছিলেন না, সবসময় শান্তি বজায় রাখতে কাজ করে এসেছেন। তাই এ সমস্ত অভিযোগ খতিয়ে দেখা উচিত রাজ্য প্ৰশাসনের।
রামনবমীর মিছিলের পর অশান্ত হয় বিহার। সে সময় বজরং দলের জিতেন্দ্র প্রতাপ ও বিশ্ব হিন্দু পরিষদের কৈলাশ বিশ্বকর্মার নাম অভিযোগ দায়ের হয়। দিন চারেক আগে তাঁদের গ্রেফতার করে পুলিশ। হিন্দু সংগঠনের নেতাদের গ্রেফতারির পর কড়া প্রতিক্রিয়া দিয়েছে বিজেপি। আক্রমণ শানিয়েছেন খোদ কেন্দ্রীয় মন্ত্রীও। তাঁর কথায় , ‘ সরকার বোধহয় মনে করে শুধু হিন্দুদের বিরুদ্ধে ব্যবস্থা নিলেই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে। এই মানসিকতা বদলের প্রয়োজন রয়েছে। ‘
মাত্র কয়েকদিন আগে ঠিক এভাবেই বিতর্কে জড়ান আরেক কেন্দ্রীয় মন্ত্রী জয়ন্ত সিনহা৷ ঝাড়খণ্ডে এক গো মাংস ব্যবসায়ীকে খুনের ঘটনায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আট ব্যক্তির সঙ্গে তাঁর হাসি মুখে তোলা ছবি প্রকাশ্যে আসে। জানা যায় তিনি ওই ব্যক্তিদের সংবর্ধনা দিয়েছেন। কয়েকদিনের মধ্যেই বিতর্ক বাড়লেন মোদী মন্ত্রিসভার আরেক সদস্য।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 1
    Share

Sponsored~