সান্তাক্লজের বাড়ি থেকে উদ্ধার দুই শিশুর মৃতদেহ

শেয়ার করুন সকলের সাথে...
  • 27
    Shares

উৎসবের মরসুমে সুপারমার্কেটে সান্তাক্লজ সেজে ঘুরতেন ৪৯ বছরের এলউইন ক্রকার। তার বাড়ির বাগান থেকে উদ্ধার হয়েছে তার দুই ছেলেমেয়ে ১৬ বছরের এলউইন ক্রকার জুনিয়র এবং ১৪ বছরের ম্যারি ক্রকারের মৃতদেহ। তাদের খুন করে মাটি চাপা দেওয়ার অভিযোগে এলউইন সহ ক্রকার পরিবারের দু’‌জনকে গ্রেপ্তার করেছে পুলিস। টনাটি ঘটেছে জর্জিয়ার কাছে সাভানা এলাকায়। এই ঘটনায় বিস্মিত প্রতিবেশীরা। এলউইনকে তাঁরা চেনে সান্টাক্লজ হিসেবেই। উৎসবের মরসুমে বাজার, পাড়া মাতিয়ে রাখত সে। ছোটদের আদর করে উপহার দিত। সেই ছদ্মবেশের আড়ালে যে এক জন খুনি লুকিয়ে থাকতে পারে, ভাবতে পারেননি কেউই।
পুলিস জানিয়েছে, ২০ ডিসেম্বর প্রতিবেশীরা পুলিসে রিপোর্ট করেছিলেন, দু’সপ্তাহ ধরে ম্যারিকে দেখা যাচ্ছে না। মেয়েটির নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলেন তাঁরা। বাড়িতে জিজ্ঞাসাবাদ করা হলে বলা হয়, ম্যারি ক্যারোলিনা গিয়েছে তার মায়ের সঙ্গে ছুটি কাটাতে। কিন্তু এই বিষয়ে পরিবারের সদস্যদের কথায় অসঙ্গতি থেকে যাওয়ায় সন্দেহ হয় পুলিশের। জানা যায়, ২০১৬ সাল থেকে স্কুলেও যেতে দেখা যায়নি ম্যারির দাদাকেও। শুরু হয় তদন্ত।


চার পাশ খুঁজতে গিয়েই তদন্তকারীরা সূত্র পান বাগানে। মাটি খুঁড়ে উদ্ধার হয় দু’টি মৃতদেহ। ময়নাতদন্ত করে জানা যায় ভাই–বোনের পরিচয়। প্রাথমিক ভাবে অনুমান, শ্বাসরোধ করে খুন করে তাদের মাটি চাপা দিয়ে দেওয়া হয়। তাদের বাবা এলউইন ক্রকার, সৎ-মা ক্যানডিস ক্রকার ও ক্যানডিসের মা কিম রাইট এই ষড়যন্ত্রে জড়িত বলে মনে করা হচ্ছে। অনুমান, প্রথম পক্ষের ছেলেমেয়েদের সহ্য করতে না পারে ওই কাণ্ড ঘটান তাঁরা।


ডিসেম্বর মাস এলেই আট থেকে আশি সকলেই অপেক্ষা করে এই বুড়ো দাদুটার জন্য। ঝোলা থেকে উপহার না দেওয়া পর্যন্ত শান্তি নেই সান্তাক্লজের। শিশুদের অতি প্রিয় সেই সান্তার বাড়ি থেকেই মিলল দুই কিশোর–কিশোরীর দেহ। বাড়ির বাগানে নিজের ছেলে–মেয়েকে পুঁতে রেখেছিল বাবা। অভিযুক্ত বাবা স্থানীয় বাজারে সান্তাক্লজ সাজে বলে জানা গিয়েছে। ঘটনায় স্তম্ভিত এলাকার মানুষ৷

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 27
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~