এবার এলো নিজস্বী মেশা কফির স্বাদ ~ দেশের মাটিতে প্রথম Selfieccino Cafe’

শেয়ার করুন সকলের সাথে...
  • 2.6K
    Shares

ওয়েব ডেস্কঃ কফির জগতে কাপুচিনো খুবই পরিচিত ও জনপ্রিয়ও বটে। বিশ্বের ছোট-বড় প্রায় সব শহরেই এখন যেখানে সেখানে গজিয়ে উঠেছে ‘কাফে’। যেখানে নানা ধরনের কফির সঙ্গে পাওয়া যায় চা বা অন্যান্য পানীয়। কফি, স্ন্যাক্স, আড্ডা; সময় কাটানোর জন্য কাফে এখন সকল বয়সী মানুষেরই খুব প্রিয়।
কলকাতায় এমনই পরিচিত কাফের মধ্যে প্রথমেই মনে আসবে সিসিডির নাম। তার পরেই হয়তো আসবে বারিস্তার নাম। এসব জায়গায় কফি খাওয়ার একটা মজা, কফির ফেনার উপরে আঁকা নানা আল্পনা। বেশ কিছুক্ষণ বাঁচিয়ে চুমুক দিলেও, এক সময়ে তা পেটস্থ হবেই।
কিন্তু, এ সবই ছাপিয়ে গেছে মুম্বাই-এর একটি কাফে। কালাঘরা এলাকায় সেলফিচিনো নামের নতুন কাফেটি ভারতের বাজারে নিয়ে এলো নিজস্বী সমেত কফির কাপ, এখানে কফির ফ্রথ বা ফেনার উপরে থাকে যে কফি পান করছে তারই ছবি।
কাপুচিনো বা হট চকোলেট, দু’ ধরনের ড্রিঙ্কের উপরেই এই ছবি আঁকা যায় বলে জানা গেছে। মোবাইল এ তোলা সেলফিকে খাদ্য উপযুক্ত নানান রঙ সহকারে এঁকে দেওয়া হয়ে কফির উপর। মিনিটে এই কাজটি সারে একটি অত্যাধুনিক ডিজিটাল প্রিন্টার।
সেলফি যোগে এই কাপুচিনোর নাম দেয়া হয়েছে ‘সেলফিচিনো’।  কফি ফ্রথের উপর এই ছবি প্রিন্ট করতে সময় লাগে মাত্র চার মিনিট।
নিজস্বী সমেত এক কাপ গরম ক্যাপাচিনো র সাথে আরেকটি সেলফি তুলে সেই কাপে চুমুক দেওয়ার মজা উপভোগ করতে ক্যাফেতে ভিড় জমাচ্ছেন অনেকেই।
Address3, Commerce House, 140, Nagindas Master Rd, Kala Ghoda, Fort, Mumbai, Maharashtra 400001
দেখুন এই নতুন অভিজ্ঞতার একটি “নিউজ ভিডিও”

শেয়ার করুন সকলের সাথে...
  • 2.6K
    Shares

Sponsored~

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.