জয়া এহসানের হাত ধরে নারীশক্তি উদযাপন করতে শুভ ‘বিজয়া’ হল শ্যামসুন্দরের নতুন সোনার গহনার কালেকশনের

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

পূর্ব ভারতের বিশেষ করে পশ্চিমবঙ্গ, ত্রিপুরার অভিজাত সোনার গয়নার অন্যতম ঠিকানা শ্যাম সুন্দর কোম্পানি অ্যান্ড জুয়েলার্স। শ্যাম সুন্দর কং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা ও অর্পিতা সাহা নারীশক্তির এক অভুতপূর্ব মেলবন্ধন গড়ে তুলেছেন গহনার সঙ্গে । বাংলাদেশের অভিনেত্রী জয়া এহসানের অভিনীত “বিজয়া” ছবিও নারীশক্তির গল্পগাথা সোনার গয়নার ঐতিহ্যের মধ্য দিয়ে তুলে ধরেছেন। জয়া এহসান সম্প্রতি দক্ষিন কলকাতার বুকে শ্যামসুন্দরের স্টোরে উদ্বোধন করলেন বিবাহের কালেকশান যা পরিপূর্ণ ছিল নকশাকারী ও ছিল্লার সুচারু কাজেও । গহনার সম্ভারে রয়েছে কানবালা, ঝুমকো, হাতপদ্ম, রতনচূর, মাংটিকা, নথ, বাজুবন্ধ, পায়েল, আংটি সহ একাধিক অভিনব ডিজাইনার গহনা । এই কালেকশানের সম্ভার ১২০০০ টাকা- ৫০০০০ টাকা পর্যন্ত রয়েছে। অনুষ্ঠানে এসে জয়া জানালেন ” শ্যামসুন্দর সংস্থার কালেকশান মেলে ধরে বাঙ্গালিদের ঐতিহ্যকে । “বিসর্জন”-এ বেশি গয়নার ব্যবহার ছিল। নারীশক্তি এবং গহনা যেন একে অপরকে ফুটিয়ে তোলে তা এই কালেকশন না দেখলে বুঝতেও পারতাম না। ”

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

সংস্থার কর্ণধার রূপক সাহা জানান ” আমাদের সোনার গয়নার মধ্যে দিয়ে আমরা নারীকে অনন্যা ও অপরুপা করে তোলার ব্যাপারে সবসময় সচেষ্ট । এই গয়নার কালেকশনের মধ্যে দিয়ে আমরা নারীশক্তির কথা তুলে ধরতে চাই ।”

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

অন্যতম কর্ণধার অর্পিতা সাহা জানান ” আমাদের বৈশিষ্ট হল আমাদের গয়না হালকা ও আধুনিক ডিজাইনের সাথে তা আমাদের ঐতিহ্যকে ও তুলে ধরে। সোনার গয়নার মধ্যে দিয়ে নারীত্বের সৌন্দর্য্যকে বজায় রাখার চেষ্টা করি।” অভিনেত্রী জয়া এহসান তার আগামী ছবি “বিজয়া”র মুক্তির অপেক্ষায়। তার বিশ্বাস শ্যামসুন্দরের গহনার কালেকশন যেমন ঐতিহ্যকে তুলে ধরে সকলের মন জয় করে নিয়েছে ,তেমনি ‘বিজয়া’ও নারীশক্তির ‘প্রদর্শন’ ঘটিয়ে দর্শকদের আর্শীবাদপুষ্ট হবে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found