খবর ২৪ ঘন্টা

আজ ৯৯৯ বছর পরে সূর্যের রাশি পরিবর্তন !! জেনে নিন আপনার রাশিচক্রে কি কি পরিবর্তন আসতে চলেছে…

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্কঃ ৯ মার্চ ২০১৮~  আজ সূর্যের রাশি পরিবর্তন হয়েছে। সূর্যের এই রাশি পরিবর্তনে সূর্য সংক্রান্তির এক মহা সংযোগ ঘটেছে। ৯৯৯ বছর পরে এই মহান ঘটনার সাক্ষী থাকলাম আমরা। এই মহা সংযোগের তাৎপর্য অসীম। এর ফলে বেশকিছু রাশির লোকজনের ভাগ্য পরিবর্তন হতে চলেছে এবং যার জন্য তাদের ভাগ্য অত্যন্ত প্রসন্ন হয়ে সুফল প্রদান করতে চলেছে। এই সকল ব্যক্তির ঘরে অর্থ প্রাচুর্য শুরু হতে চলেছে এবং মা লক্ষ্মীর আশীর্বাদ এদের ওপর আসতে চলেছে।

বিজ্ঞানের যুগেও জ্যোতিষের একটি বড় স্থান সকল মানুষের মনে রয়েছে। জ্যোতিষ চর্চায় সূর্য একটি বড় গুরুত্বপূর্ণ স্থান গ্রহণ করে। মানা হয় যে সূর্য নাম, যশ, প্রতিপত্তি, সম্মান দান করে। সকল গ্রহের মধ্যে সূর্যই হল সর্বশ্রেষ্ঠ। সূর্য যখন এক রাশি থেকে আরেকটি রাশিতে প্রবেশ করে তখন তার এক অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা অবশ্যই থেকে যায়। 16 ই ডিসেম্বর সূর্য বৃশ্চিক রাশির থেকে ধনু রাশিতে প্রবেশ করেছে যা 18ই ডিসেম্বর পর্যন্ত স্থায়ী ছিল। কিছু লোক এর ফলে অত্যন্ত শুভ ফল লাভ করেছে আর বেশ কিছু রাশির লোকের ক্ষেত্রে এটি অশুভ ফল দান করেছে।

আজ আমরা আপনাকে সেই সকল রাশি সম্পর্কে বলব যাদের ওপর সূর্যের অসীম কৃপা হতে চলেছে অর্থাৎ যারা অতি শীঘ্রই সৌভাগ্যবান হতে চলেছেন।

ধনু রাশি

প্রথমেই আমরা বলব ধনু রাশি সম্পর্কে। ধনু রাশির জাতক জাতিকাদের প্রচুর ধন সম্পত্তির আগমন হতে চলেছে এবং জীবনসাথীর ক্ষেত্রে ভরপুর সাহচর্য পেতে চলেছেন। অনেক সুখবর এদের জন্য অপেক্ষা করে আছে। সেই সাথে কর্মক্ষেত্রে কিছু ঝামেলা হবার সম্ভাবনাও রয়েছে। অর্থাৎ ধনলাভ ও সুপ্রসন্ন ভাগ্যের সাথে সাথে নিষ্কন্টক পথ পাওয়া কঠিন।

মেষ রাশি

দ্বিতীয় রাশি হলো মেষ রাশি। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের এই পরিবর্তন অত্যন্ত শুভ ফল নিয়ে এসেছে। নতুন চাকরি পাওয়া সম্ভব বা পুরনো চাকরিতে পদোন্নতি অবশ্যই ঘটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে প্রভূত উন্নতির সম্ভাবনা প্রবল। তবে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শরীরের প্রতি একটু বেশি নজর রাখতে হবে। নিজের আত্মবিশ্বাসের সাথে করা যেকোনো কাজেই সাফল্যলাভ হবে।

বৃষ রাশি

তৃতীয় হল বৃষ রাশি। বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের এই স্থান পরিবর্তন বা রাশি পরিবর্তন অত্যন্ত সৌভাগ্য দানকারী। এই রাশির লোকজন যে কাজে হাত দেবেন তা অতি অবশ্যই সফল হবে। বিরোধী শত্রুপক্ষকে খুব সহজেই কাবু করা যাবে। শুধু তাই নয়, সমাজে মান, সম্মান, শ্রদ্ধা প্রভূত পরিমাণে পাওয়া সম্ভব। প্রচুর সুখ এবং খুশি এই সময় এই রাশির জাতক জাতিকারা পাবেন এবং প্রচুর পরিমাণ ধন লাভের সম্ভাবনা ও এদের রয়েছে। হঠাৎ ধন প্রাপ্তি ঘটার সম্ভাবনা প্রবল। নিজে যদি কোন ব্যবসার সঙ্গে এই রাশির জাতক যুক্ত থাকেন, তাহলে সেই ব্যবসা অথবা তার দ্বারা যদি অন্য কেউ কোন ব্যবসা করে থাকে তাহলে সেই ব্যবসায় প্রভূত উন্নতি এবং ধন লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

চতুর্থ হল সিংহ রাশি। সিংহ রাশির জাতকের জন্য এই সময়টা অত্যন্ত শুভ হলেও শরীরের প্রতি যথেষ্ট মনোযোগ দিতে হবে কারণ শরীর খারাপ হবার যথেষ্ট সম্ভাবনা এই সময় রয়েছে। ঘরে অতি অবশ্যই মা লক্ষ্মীর কৃপা হতে চলেছে অর্থাৎ ধন প্রাপ্তির সম্ভাবনায় এই সকল রাশির জাতক অত্যন্ত সৌভাগ্যবান।

কর্কট রাশি

পঞ্চম হল কর্কট রাশি যার ক্ষেত্রে সূর্যের এই রাশি পরিবর্তন অত্যন্ত শুভ। কর্কট রাশির জাতক জাতিকারা এমনিতেই যথেষ্ট পরিমাণে দৃঢ়চেতা হয়। সন্তানের পড়াশোনার ক্ষেত্রে যদি কোনো রকম কোনো বাধা এসে থাকে তাহলে অতি অবশ্যই তা এই সময় দূরীকৃত হবে। এই রাশির জাতকরা প্রেম ভালবাসার ক্ষেত্রে একদম আলাদা হন।

কন্যা রাশি

ষষ্ঠ ও শেষ রাশি হল কন্যা রাশি যার ক্ষেত্রে সূর্যের রাশি পরিবর্তন এই রাশির জাতকগণের জীবনযাত্রায়ও যথেষ্ট উন্নতি ও পরিবর্তন আনবে।চাকরির ক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে এবং পরিশ্রমের আধিক্য ঘটতে পারে। কিছুটা শরীর খারাপের লক্ষণ দেখা যেতে পারে। সকল কাজে জাতক সহায়তা পাবেন। শুধুমাত্র তাই নয় যথেষ্ট পরিমাণ ধন লাভের সম্ভাবনাও আছে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...