খবর ২৪ ঘন্টা

মোহনবাগান ক্লাব থেকে ইস্তফা দেবাশীষ দত্ত ও সৃঞ্জয় বসুর…

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক,নিজস্ব প্রতিনিধিঃ  মোহনবাগানের সহ-সচিব পদ থেকে পদত্যাগ করলেন সৃঞ্জয় বোস এবং অর্থ-সচিবের পদ ছাড়লেন দেবাশিস দত্ত। কোম্পানির ডিরেক্টরশিপ পদ থেকেও সরে দাঁড়ালেন তাঁরা।আচমকা তাঁদের এমন সিদ্ধান্তে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন অন্যান্য ক্লাবকর্তা ও সমর্থকরা।
তৃতীয় স্থানে থেকে এবারের আই লিগ শেষ করেছে মোহনবাগান। সামনেই সুপার কাপ। তার আগে নেপালে জাতীয় দায়িত্ব পালন করার ডাক পাওয়ায় বিমল মাগারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্লাব কর্তারা। কিন্তু কী এমন হল যে এই সিদ্ধান্ত?  উত্তর দিয়ে মোহনবাগানের অর্থ সচিব দেবাশিস দত্ত জানালেন, “আমরা দু’জনেই পদত্যাগ করছি। কারণ ব্যক্তিগতই। তবে কিছু কথা বলতে চাই, নাহলে মানুষ জানবে না, কী ঘটল? কেন এ কাজ করছি? গত চার বছর ধরে আমরা দু’জনে সবাইকে নিয়ে চেষ্টা করেছি টিমটাকে চালাতে। স্পনশর ও চুক্তি নিয়ে অনেক সমস্যা হচ্ছে। বোর্ড মিটিং ছাড়া তা মেটানো সম্ভব নয়।কিন্তু আজকের দিনটা বাছার পিছনে কারণ, আমরা আই লিগের মধ্যে কিছু করতে চাইনি। সঞ্জয়দা চলে যাওয়ার পর ভয়ানক পরিস্থিতি তৈরি হয়েছিল। সেখান থেকে দু’জনে সামলেছি। সমর্থকদের ভালবাসা ছিল। টিম আবার ঘুরে দাঁড়ায়।  একটা সম্মানজনক জায়গায় পৌঁছাতে পেরেছি। ক্লাবের ব্যালেন্স সিট সই করে সচিবকে পাঠিয়ে দিচ্ছি।”
সচিবের থেকে যে কোনও সহযোগিতা পাননি, তা এদিন স্পষ্ট করে দেন সৃঞ্জয়বাবু। তবে সুপার কাপের আগে দলকে সাজিয়ে তবেই পদ ছাড়ছেন তাও সাফ জানিয়ে দেন দুই কর্তা। জানিয়ে দেন, টুটুবাবু শারীরিকভাবে আর টানতে পারছেন না। অন্যদিকে তাঁরা দুজন মানসিকভাবে আর টানতে পারছেন না।
Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...