ক্রীড়া উপন্যাসের উদ্ধোধনে লাল-হলুদ তাঁবুতে মোহন কর্তারা

শেয়ার করুন সকলের সাথে...
  • 48
    Shares

বাংলার ফুটবল প্রেমীদের জন্য এক মঞ্চ থেকে সৌহার্দ্যের বার্তা দিলেন মোহন-ইস্ট কর্তারা ৷ ইস্টবেঙ্গল তাঁবুতে এদিন ক্রীড়া উপন্যাস উইকি’র আত্মপ্রকাশ অনুষ্ঠান উপলক্ষ্যে উপস্থিত ছিলেন ময়দানী কর্তাব্যক্তিরা। অনুষ্ঠানে ইস্টবেঙ্গল ক্লাব মাঠে অতিথি হয়ে উপস্থিত হন মোহনবাগানের সহসচিব সৃঞ্জয় বোস,অর্থসচিব দেবাশিস দত্ত৷ বই প্রকাশের মঞ্চ থেকে বাংলার ফুটবল অনুরাগীদের জন্য শৃঙ্খলা বজায়ের বার্তা দেন সৃঞ্জয় বা বলা ভাল ময়দানের আদরের ‘টুম্পাই দা’।

সম্প্রতি ছোটদের ডার্বি ম্যাচে পতাকা পোড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষে কলঙ্কিত হয় বাংলার ফুটবল৷ ডার্বি শেষে দুই দলের সমর্থকদের সংঘর্ষের ঘটনায় আহত হয় কয়েকজন সমর্থকরা।

উল্লেখ্য এদিন ক্রীড়া উপন্যাস উইকির লেখক ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্যের আমন্ত্রণে লাল-হলুদ ক্লাব তাঁবুতে আসেন সৃঞ্জয় বোসরা। বই প্রকাশ অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট৷ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়, প্রাক্তন ক্রিকেটার সম্বরণ বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী মিমি চক্রবর্তী,ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়,ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহা, প্রাক্তন ইস্টবেঙ্গল কোচ সুভাষ ভৌমিক সহ একাধিক তারকা হাজির ছিলেন আজকের অনুষ্ঠানে।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 48
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found