খবর ২৪ ঘন্টা

“নাটকীয়তায়” ভরা আই-লিগের চ্যাম্পিয়ন মিনার্ভা……

শেয়ার করুন সকলের সাথে...

ওয়েব ডেস্ক , নিজস্ব প্রতিনিধিঃ  চার্চিল ব্রাদার্সকে ঘানার উইলিয়াম ওপোকুর করা প্রথমার্ধের গোলে ১-০ ফলে হারিয়ে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে গেল মিনার্ভা পাঞ্জাব। মিনার্ভার জয়ের সাথে সাথেই প্রথম মনিপুরী কোচ হিসেবে আই লিগের খেতাব জিতলেন খগেন সিং। ২২ বছর পর উত্তর ভারতের দল হিসেবে আই লিগ চ্যাম্পিয়ন হল মিনার্ভা। জেসিটি-র পর মিনার্ভাই পঞ্জাবের একমাত্র দল হিসাবে আই লিগ জয়ী হল।

বৃহস্পতিবার দেশের তিন মাঠে তিনটি গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল। একদিকে, কলকাতায় ইস্টবেঙ্গল-নেরোকা ম্যাচ ১-১ ফলাফলে শেষ হয়েছে। অন্যদিকে, পঞ্জাবে মিনার্ভা-চার্চিল ম্যাচ শেষ হয়েছে ১-০ ফলাফলে। কোঝিকোড়ে মোহনবাগান-গোকুলাম ম্যাচও ১-১ ফলাফলে ড্র হয়েছে। এদিন, খেলার শুরুতেই আক্রমনাত্মক মেজাজে শুরু করে খালিদ জামিলের ছেলেরা। গোলের মুখ খুলতে পারেননি কেউ। ডুডু, আমনা, জবি জাস্টিনরা প্রায় হাফ ডজন গোল নষ্ট করেন। প্রথমার্ধের শেষে ফেলিক্স চিডির গোলে এগিয়ে যায় নেরোকা।
।।দ্বিতীয়ার্ধে ডুডুর দুরন্ত হেডে সমতা ফেরায় লাল-হলুদ। তবে জয়সূচক গোলটি আর করতে পারেননি আমনারা। লিগ টেবিলে চার নম্বরে থাকল তাঁরা।
কোঝিকোড়ে প্রথমে গোল করে ডিকা গোল করে মোহনবাগানকে এগিয়ে দিলেও প্রথমার্ধের শেষে গোল শোধ করে দেয় কেরালার দলটি । ম্যাচ শেষ হয় ১-১ ফলে।

***এক নজরে পয়েন্ট টেবিল-

১.  মিনার্ভা-৩৫
২.  নেরোকা-৩২
৩.  মোহনবাগান-৩১
৪.  ইস্টবেঙ্গল-৩১

 

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...