আবার প্রেমে মজেছেন শ্রাবন্তী ! দেখুন নতুন প্রেমিকের পরিচয়…

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
শেয়ার করুন সকলের সাথে...
  • 9
    Shares

দ্বিতীয় বিয়ে ভেঙেছে দিন দশেক আগে। দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েও কেন সম্পর্কে ইতি টানলেন, তা নিয়ে এখনও আলোচনা শেষ হয়নি। আর তার মধ্যেই শোনা গেল আরেক খবর। আবার নাকি প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হ্যাঁ

অল্প বয়সে প্রযোজক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে শ্রাবন্তীর। প্রথম পক্ষে তাঁর এক ছেলেও রয়েছে। বিবাহ বিচ্ছেদের পরে ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে বছর ঘুরতেই শোনা যায় কৃষাণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না।   গত ১৫ জানুয়ারিই তাই মিউচুয়াল ডিভোর্স হয়েছে দু’জনের। তারপরই টলিউ  নতুন করে ভালবাসার জোয়ারে ভাসছেন টলি অভিনেত্রী। তবে পাত্র কে?

শ্রাবন্তীর মন কেড়েছেন রোশন সিং ওরফে মন্টি । জামাইবাবুর সূত্রেই শ্রাবন্তীর সঙ্গে আলাপ মন্টির। জন্ম সূত্রে পাঞ্জাবি মন্টি পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। থাকেন কলকাতার পার্ক সার্কাসে। মাত্র মাস চারেকের আলাপেই নাকি সম্পর্ক দানা বেঁধেছে।  ভিতর ভিতর যে ঘনিষ্ঠতা অনেকখানি এগিয়ে গিয়েছে,  সে খবরও পাওয়া যাচ্ছে। বেশ কয়েকটি পার্টিতেও একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী ও মন্টি। এমনকী পরস্পরের বাড়িতেও যাতায়াত করতে দেখা গিয়েছে তাঁদের। শুধু তাই নয়, শ্রাবন্তীর ছেলে ঝিনুকের সঙ্গেও নাকি বেশ ভালই সম্পর্ক মন্টির।  এবার মন্টির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে শ্রাবন্তী জীবনের আরও এক নয়া অধ্যায় শুরু করবেন কিনা, সে নিয়েই শুরু হয়েছে জল্পনা।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 9
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~