তামিলনাডুর অনুকৃতি মিস ওয়ার্ল্ডে ভারতের প্রতিনিধি…

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

ওয়েব ডেস্কঃ মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৮’র খেতাব জিতলেন মিস ইন্ডিয়া তামিলনাড়ুর ১৯ বছরের অনুকৃতী ব্যাস । ২’য় হয়েছেন হরিয়াণার মীনাক্ষি চৌধুরি, অন্ধ্র প্রদেশের প্রতিনিধি শ্রেয়া রাও কামবরাপু হয়েছেন তৃতীয়। মীনাক্ষি ও শ্রেয়া ভারতের প্রতিনিধিত্ব করবেন মিস ইউনাইটেড কন্টিনেন্ট ও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় ।

বিচারকের আসনে ছিলেন মিস ওয়ার্ল্ড ২০১৭ মানুষী চিল্লার,ক্রিকেটার কে এল রাহুল, অভিনেতা ববি দেওল ও কূণাল কাপুর, অভিনেত্রী মালাইকা অরোরা খান, ফ্যাশন ডিজাইনার গৌরব গুপ্তা ও সাংবাদিক কে ডি’সুজা । তিনটি রাউন্ডের পর ৩০ জন প্রতিযোগীর মধ্যে ১২জনকে বেছে নেন তাঁরা । প্রশ্নোত্তর পর্বের পর চূড়ান্ত পর্বে পৌঁছন ৫ জন । সেখান থেকে বিচারকরা বেছে নেন তিন বিজয়ীকে ।

মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাবের সাথে সাথে বিউটি উইথ আ পারপাস ও মিস বিউটিফুল স্মাইলের সাব কনটেস্ট জিতেছেন অনুকৃতী । পশ্চিমবঙ্গের প্রতিনিধি প্রার্থনা সরকার মিস সাইনিং স্টার, মিস গ্লোয়িং স্কিন ও মিস ট্যালেন্টেড-এর সাব কন্টেস্ট জিতেছেন ।

মাধুরী দীক্ষিত, জ্যাকলিন ফার্নান্ডেজ ও করিনা কাপুরের পারফরম্যান্স ছিল এদিনের অনুষ্ঠানে। সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর ও আয়ুষ্মাণ খুরানা ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 15
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~