‘কংগ্রেস-বিজেপি ভাই ভাই’ সমালোচনায় মুখ্যমন্ত্রী

শেয়ার করুন সকলের সাথে...
  • 32
    Shares

আগামী মাসের ৭ তারিখ তেলেঙ্গানায় প্রথমবার বিধানসভা ভোট হবে। সেই ভোটের জন্য দলের প্রচারে এসে কংগ্রেস ও বিজেপিকে আক্রমণ করলেন তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির প্রধান তথা মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। তিনি বলেন কংগ্রেস এবং বিজেপি ভাই ভাই। এদের কাউকে বিশ্বাস করা যায় না। এমনই মনে করেন চন্দ্রশেখর রাও। দেভারকোন্ডার একটি জনসভা থেকে তিনি জানিয়ে দেন তেলেঙ্গানার ভোট মিটলে জাতীয় রাজনীতির দিকে মন দেবেন। তিনি জানিয়েদেন ভোট জিতে ক্ষমতায় এলে তাঁর সরকার নতুন স্বাস্থ্য প্রকল্প শুরু করবে। প্রত্যেক নাগরিকের রক্তের নমুনা সংগ্রহ করবে সরকার। সে সব পরীক্ষা করে জানা যাবে এ রাজ্যে কোনও গ্রুপের রক্তের সঙ্কট আছে।
এই সভা থেকেই প্রদেশ কংগ্রেস সভাপতি উত্তমকুমার রেড্ডি এবং প্রবীণ নেতা জানা রেড্ডির বিরুদ্ধে প্রতারণার অভিযোগও তোলেন তিনি। তাঁর দাবি অন্যরা মানুষকে ঠকিয়েছে আর টিআরএস মানুষের পাশে থেকেছে। তাই টিআরএসের জয় নিশ্চিত। অন্য একটি সভা থেকে নিজের সরকারের কাজের খতিয়ান পেশ করে কেসিআরের দাবি তাঁরা সব কাজ শেষ করেছেন।
এরপর অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর সমালোচনায় সরব হন চন্দ্রশেখর। তাঁর দাবি তেলেঙ্গানার একটি প্রকল্প বন্ধ করে দেওয়ার জন্য কেন্দ্রকে চিঠি লিখেছেন চন্দ্রবাবু। এ কথা উল্লেখ করে কেসিআর বলেন, একটা রাজ্য থাকার সময়ও চন্দ্রবাবু উন্নয়ন করেননি। আর এখন কাজ করতে দিচ্ছেন না। তাহলে তাঁর দল কোন অধিকারে ভোটে লড়ছে?

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 32
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~