নিষিদ্ধ হতে পারে টিকটক অ্যাপ!

শেয়ার করুন সকলের সাথে...
  • 3
    Shares

নতুন ট্রেন্ডে এককাট্টা হতে দেখা যাচ্ছে বাচ্চা থেকে বৃদ্ধ সবাইকে। টিকটক অ্যাপটির চমত্‍কারিত্বই আকর্ষণের কেন্দ্রবিন্দু। বেশি কিছু নয়! অ্যাপে অটোমেটিক গান চলতে থাকবে আর আপনাকে সেই গানের ঠোঁটে ঠোঁট মিলিয়ে অ্যাক্টিং করে যেতে হবে। আর একবার ভাইরাল হয়ে গেলেই সোনায় সোহাগা!

তবে সম্প্রতি তামিলনাড়ুর তথ্য ও প্রযুক্তি মন্ত্রী এম মানিকন্দন অভিযোগ তুলেছেন টিকটক অ্যাপটির বিরুদ্ধে। এক সর্বভারতীয় সংবাদমাদ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার তামিলনাড়ুর বিধানসভায় দাঁড়িয়ে তথ্য ও প্রযুক্তি মন্ত্রী এম মন্দিকন্দন জানিয়েছেন, টিকটক বন্ধ করার জন্য কেন্দ্রের কাছে সাহায্য চাইবে তামিলনাড়ু সরকার।

টিকটক অ্যাপের বিরুদ্ধে প্রথম আওয়াজ তোলেন তামিলনাড়ুর এআইডিএমকে নেতা ও বিধায়ক থামিমাম আনসারি। তার দাবি বহু সমাজকর্মী এবং অভিভাবক তার কাছে এসে অভিযোগ জানিয়েছেন এই অ্যাপটির বিরুদ্ধে।

আনসারি এই অ্যাপ সম্পর্কে বলেন যে, চিন কিংবা সৌদী আরবে এইসব অ্যাপ নিষিদ্ধ। ভারত সংস্কৃতির দেশ, সেখানে এমন কিছুকে প্রশ্রয় দেওয়া উচিত নয় যা ভারতের সংস্কৃতিকে বিনষ্ট করবে। আর আনসারির মতে টিকটকে আজকাল অশ্লীল নাচের যেসমস্ত ভিডিও ভাইরাল হয় তা ভারতীয় সংস্কৃতিকে আঘাত করছে। তাই অ্যাপটি নিষিদ্ধ করার জন্য কেন্দ্রের কাছে আবেদন জানিয়েছেন তিনি। কেন্দ্র যদি এক্ষেত্রে কোনোরকম তত্‍পরতা না দেখায় তবে তিনি নিজেই ব্যবস্থা নেবেন এমনটাই দাবি আনসারির।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 3
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found